"জাতীয় শুদ্ধাচার কৌশল এবং ইসলমি ব্যাংকিং এ নৈতিকতা" শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিতঢাকা :: ইসলামি ব্যাংক কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর রিসার্চ এন্ড ট্রেনিং একাডেমি কর্তৃক আয়োজিত “জাতীয় শুদ্ধাচার কৌশল এবং ইসলামি ব্যাংকিং এ নৈতিকতা” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা ১৯ আগষ্ট বিএবি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষন কর্মশালার সমাপনি অনুষ্ঠানে সোস্যাল ইসলামি ব্যাংক এর চেয়ারম্যান মেজর (অবঃ) ডাঃ মোঃ রেজাউল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালাটি সার্বিক পরিচালনায় ছিলেন ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ এবং এক্রিম ব্যাংক লিঃ এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক বিদগ্ধ ব্যাংকার ফরিদউদ্দিন আহমেদ। কর্মশালায় ১৩টি ব্যাংকের ২২ জন মধ্যম পর্যায়ের নির্বাহী কর্মকর্তা অংশগ্রহন করেন।

প্রধান অতিথি রেজাউল হক তার বক্তব্যে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচারের প্রয়োজনীয়তার প্রতি গুরত্ব আরোপ করেন এবং ব্যাংকারদেরকে প্রতিটিকাজে নৈতিকতার ছাপ রাখার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএবি এর সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান সরকার এবং সভাপতিত্ব করেন আইবিসিএফ এর ভাইস চেয়ারম্যান এ কে এম নুরুল ফজল বুলবুল।- প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here