জেলা প্রশাসক অশোক কুমার বিশ্বাস বলেছেন,‘ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য অর্জনে জনগণের দোড়গোড়ায় সরকারী সেবা পৌঁছে দেওয়ার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। তারই ধারাবাহিকতায় সেবা প্রত্যাশী আপামর জনসাধারণের দুর্ভোগ লাঘবে দেশের প্রতিটি জেলায় ই-সেবাকেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সকল শ্রেণীপেশার জনগণ তাদের প্রত্যাশিত সরকারী সেবা এখন থেকে জেলা ই-সেবাকেন্দ্রে ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে খুব সহজেই লাভ করবেন’।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে একযোগে সারাদেশে জেলা ই-সেবাকেন্দ্রের উদ্বোধনী উপলক্ষ্যে  সোমবার সন্ধ্যায় জয়পুরহাট শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি জয়পুরহাট জেলা প্রশাসনে যে কোন সেবা নিতে কোন মানুষকে যেন হয়রানীর শিকার হতে না হয় সে লক্ষ্য বাস্তবায়নে প্রশাসনের পাশাপাশি সচেতন মহলকেও সহযোগীতার মনোভাব নিয়ে এগিয়ে আসার আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোজাম্মেল হক, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল আউয়াল, পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা, জেলা আওয়ামীলীগের সভাপতি শামছুল আলম দুদু, সম্পাদক এস এম সোলায়মান আলী, সিভিল সার্জন মোজাম্মেল হক সহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষ ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

শুরুতে বাংলাদেশ টেলিভিশন কর্তৃক সরাসরি সম্প্রচারিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতিসংঘের মহাসচিব বান কি মুন এর ভিডিও কনফারেন্স এবং উদ্বোধনী অনুষ্ঠান উপস্থিত সহ্রাধিক দর্শক বড় পর্দার মাধ্যমে উপভোগ করেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এস এম শফিকুল ইসলাম/জয়পুরহাট।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here