ডেস্ক রিপোর্ট : : বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সোমবার (২২ মার্চ) রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খানের মৃত্যুতে মহামান্য রাষ্ট্রপতি গভীর শোক জানিয়েছেন। রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এর আগে সোমবার (২২ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে হঠাৎ তিনি বাসায় অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত বসুন্ধরা আবাসিক এলাকার একটি হাসপাতালে নেওয়ার পথে মারা যান আতিকউল্লাহ খান মাসুদ। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

জনকণ্ঠের প্রধান প্রতিবেদক ও ডেপুটি এডিটর ওবায়দুল কবির গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, ভোর সাড়ে ৫টার দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের সম্পাদনায় ১৯৯৩ সালে প্রকাশিত হয় দৈনিক জনকণ্ঠ। এ পত্রিকাটি সর্বপ্রথম দেশের কয়েকটি স্থান থেকে একযোগে ছাপা শুরু হয়েছিল। পরে অবশ্য সেটি চলমান থাকেনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here