জংগী বিরোধী ইমাম সন্মেলনঢাকা :: জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, উগ্রপন্থা ও যেকোনো ধরনের হিংসাত্মক ও ধ্বংসাত্মক কর্মকান্ড ইসলামী শরীয়তে হারাম। কোনো মুমিন মুসলমান জঙ্গি, সন্ত্রাসী হতে পারে না। জঙ্গিদের কোনো ধর্ম নেই, তারা ইসলামের দুশমন, মানবতার দুশমন ও সভ্যতার চির দুশমন।

মঙ্গলবার (৯ মে) বিকালে বাংলাদেশ মসজিদ মিশন ঢাকা মহানগরী দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশন ও জঙ্গিবাদ বিরোধী ইমাম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ মসজিদ মিশনের সেক্রেটারী জেনারেল ড. মাওলানা খলিলুর রহমান মাদানী একথা বলেন।

ঢাকাস্থ বি.এম.এম মিলনায়তনে ড. আব্দুল কাউয়ুম আজহারীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোসাইন, হাফেজ ফারুক আহমদ, মাওলানা সালেহ সিদ্দীকি, মাওলানা কাজী জালাল উদ্দীন, মাওলানা সাদেকুর রহমান আজহারী, প্রফেসর ফখরুদ্দিন, মুফতি মাসউদুর রহমান, অধ্যক্ষ মাওলানা শহীদুল ইসলাম, মুহাদ্দিস আশরাফুজ্জামান, মাওলানা  জামাল উদ্দীন, মীম আতিকুল্লাহ প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সন্ত্রাস, জঙ্গি ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে ইমাম-খতীবগণকে স্ব স্ব মসজিদ এলাকায় সংশ্লিষ্ট মুসল্লি ও জনগণের মাঝে ইসলামের সঠিক ব্যাখ্যা তুলে ধরতে হবে। মানুষের মাঝে আল্লাহ ভীতি ও তাকওয়া সৃষ্টির মোটিভেশন অভ্যাহত রাখতে হবে । আখেরাত মুখী জীবনে অভ্যস্থ করতে পারলে সমাজ থেকে বিশৃংখলা ও নৈরাজ্য দূর হবে। তাই আসুন! সকল ভেদাভেদ ও ফেরকাবাদ ভুলে পরিচ্ছন্ন ও আদর্শ সমাজ বিনির্মাণে সকল ইমাম-খতীব অগ্রণী ভূমিকা পালন করুন।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here