জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ছোট ভাই মান্নানের হাতে বড় ভাই আবদুল হান্নান খুন হয়েছে। বুধবার ভোররাতে সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নের আটিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটৈ।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় অভিযুক্ত ছোট ভাই মান্নানকে আটক করা হয়েছে। তবে পারিববারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে দাবী করছে নিহতের বাবা আবুল কালাম ও সদর থানা পুলিশ।

সদর থানার এসআই রানা দাস ও নিহতের স্বজনরা জানায়, সদর উপজেলার পাবর্তীনগর ইউনিয়নের আটিয়াবাজার এলাকার মাছ ব্যবসায়ী আবুল কালামের বড় ছেলে হান্নানের সাথে ছোট ছেলে আবদুল মান্নানের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছে। এ কলহের জের ধরে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়।

এক পর্যায়ে ছোট ভাই আবদুল মান্নান বড় ভাই হান্নানকে কুপিয়ে গুরুতর আহত করে। এর কিছুক্ষন পর ঘটনাস্থলে মারা যায় হান্নান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আবদুল মান্নানকে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত আবদুল মান্নানকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here