জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে শাহাদাত হোসেন নামে এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। গত ২১ জুলাই তিনি ছুটিতে যুক্তরাষ্ট্র থেকে লক্ষ্মীপুরে নিজ বাড়িতে আসেন। ৮ আগষ্ট বৃহস্পতিবার দুপুর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। শনিবার রাত পর্যন্ত কোথাও তার সন্ধান মেলেনি।

জানা যায়, বৃহস্পতিবার সকালে শাহাদাত লক্ষ্মীপুর শহরে যাওয়ার জন্য ঘর থেকে বের হন। এরপর থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ শাহাদাত লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে টি-শার্ট ও জিন্স প্যান্ট ছিল। তার গায়ের রং ফর্সা।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মোবাইল ফোনে তার সঙ্গে বড় ভাই ইমামের কথা হয়। তখন শাহাদাত দালাল বাজার ছিলেন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য বিভিন্নস্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি।

শাহাদাতের বড় ভাই ইমাম হোসেন বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী আমার ভাই শাহাদাত হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া বলেন, শাহাদাতের নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি হয়েছে। তাকে এখনো খুঁজে পাওয়া যায়নি। এ নিয়ে তদন্ত চলছে। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here