1271318848_cu-gate1নিউজ ডেস্ক: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনুপস্থিত ছয় শিক্ষার্থীর খোঁজ মিলেছে বলে জানা গেছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কামরুল হুদা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী একটি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, প্রাণিবিদ্যা বিভাগের ‘অনুপস্থিত’ ছাত্রী একটি কলেজে ভর্তি হয়ে হোমিওপ্যাথিক বিষয়ে পড়াশোনাও শুরু করেছিলেন। মঙ্গলবার তিনি স্বামীসহ ক্যাম্পাসে গিয়ে তার বিভাগ ও প্রক্টরিয়াল বডির সঙ্গে যোগাযোগ করেন। ফার্মেসি বিভাগের দুজন রোববার বিভাগের সভাপতির সঙ্গে যোগাযোগ করেন এবং একটি পরীক্ষায়ও অংশ নেন।

দর্শন বিভাগের শিক্ষার্থী বিদেশ আছেন। তিনিও তার বিভাগ ও প্রক্টরিয়াল বডির সঙ্গে যোগাযোগ করেছেন। ফলিত পদার্থবিদ্যার একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন এবং অন্যজন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছেন।

অনুপস্থিত ছয় শিক্ষার্থীর সন্ধান পাওয়া গেছে জানিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ কামরুল হুদা বলেন, তারা পুলিশ প্রশাসন ও প্রক্টরিয়াল বডিকে তাদের অনুপস্থিতির কারণ জানিয়েছেন।

রাজধানীর গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলার পর অনুপস্থিত শিক্ষার্থীদের তালিকা করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বলা হয়। এরই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনুপস্থিত শিক্ষার্থীদের তালিকা তৈরির উদ্যোগ নেয়। পরে অনুপস্থিত ছয় শিক্ষার্থীর তালিকা হাটহাজারী থানা-পুলিশকে হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here