ডেস্ক নিউজ :: এনসিসি ব্যাংক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর কাছে ৪০০ টি কম্বল হস্তান্তর করেছে। এনসিসি ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ্‌ মোঃ তানভীর, পিপিএম এর কাছে সম্প্রতি এই কম্বলের স্মারক হস্তান্তর করেন।

এ সময় সিএমপি এর উপ-পুলিশ কমিশনার মোঃ আমির জাফর এবং ইয়াকুব গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইয়াকুব আলী উপস্থিত ছিলেন।

ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আবু মহসীন বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই এনসিসি ব্যাংক ব্যাংকিং কার্যক্রমের বাইরে আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। ব্যাংক শুধু মুনাফাই করে না বরং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে এবং এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর কাছে কম্বল হস্তান্তর করছে।

তিনি আরও উল্লেখ্য করেন, প্রতি বছরের ন্যায় এ বছরও এনসিসি ব্যাংক মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ ব্যাংকের শাখাসমূহের মাধ্যমে সারাদেশে দারিদ্র্য পীড়িত শীতার্ত মানুষের মাঝে উল্লেখযোগ্য সংখ্যক কম্বল বিতরণ করেছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here