শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরাহাটে চতুর্থ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ফজলু বেপারী নামে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত শুক্রবার (৩ ফেব্রুয়ারী) গোসাইরহাট থানায় কিশোরীর মা বাদি হয়ে মামলা দায়ের করেন। সাস্প্রতি উপজেলার চরভুয়াই গ্রামে এই ন্যাক্কারজনক ঘটনা ঘটে।

ভুক্তভোগী কিশোরী ও তার পরিবার সুত্রে জানা যায়, চরভুয়াই গ্রামের ফজলু বেপারী (৬০) প্রায়ই স্কুলে যাওয়া আসার পথে ওই কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করতো। এরই ধারবাহিকতায় গত ২৯ জানুয়ারী স্কুল থেকে বাড়িতে যাওয়ার পথে ওই ছাত্রীকে জোরপূর্বক পানের বড়জে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই স্কুল ছাত্রী ডাক-চিৎকার করলে এক পথচারি মহিলা তাকে উদ্ধার করে। পরে ওই কিশোরী বাড়ি গিয়ে এ ঘটনা তার পরিবারকে জানায়। পরে কিশোরীর মা বাদি হয়ে ফজলু বেপারীকে আসামী করে গোসাইরহাট থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করে। পুলিশ কিশোরীকে নারী শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতে জবানবন্দী দিয়েছেন। মামলার পর থেকে অভিযুক্ত আসামী ফজলু বেপারী পলাতক রয়েছে।

যৌন নির্যাতনের শিকার কিশোরী বলেন, স্কুল থেকে বাড়ি আসার সময় ফজলু বেপারী আমাকে জোর করে পানের বরজে নিয়ে জড়িয়ে ধরে। এ সময় আমার চিৎকার শুনে এক পথচারী মহিলা এগিয়ে আসলে ফজলু বেপারী আমাকে ছেড়ে দেয়। তখন আমি দৌড়ে বাড়ি এসে মাকে ঘটনা জানাই। এর আগেও স্কুলে যাওয়া আসার পথে সে আমাকে জড়িয়ে ধরার চেষ্টা করতো। আমি ভয়ে এ ঘটনা কাউকে বলিনি।

কিশোরী মা বলেন, স্কুল থেকে বাড়ি আসার সময় ফজলু বেপারী আমার মেয়ের ইজ্জত নষ্ট করার চেষ্টা করেছে। আমি এ ঘটনায় ফজলু বেপারীর বিরুদ্ধে থানায় মামলা করেছি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ বলেন, ধর্ষণ চেষ্টা মামলায় আদালতের মাধ্যমে ভিকটিমের জবানন্দী নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here