সম্পা সাহা, গোপালগঞ্জ প্রতিনিধি :: গোপালগঞ্জে ব্যবসায়ী মনিরুজ্জামান মনি মৃধা ও পুলিশ প্রশাসন এবং মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে কারোনা আতংকে ঘরবন্দি এক হাজার দুইশত পরিবার ও ৫ শত প্রতিবন্ধিদের মধ্যে খাদ্য সাহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার সকালে কাশিয়ানী উপজেলা বিভিন্ন গ্রামে বাড়ীতে বাড়ীতে গিয়ে এক হাজার পরিবারে মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেন ব্যবসায়ী মনিরুজ্জামান মনি মৃধা ও কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাব্বির আহম্মেদ।

এ সময় কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য এম খায়ের মিয়া, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সরাফত হোসেন লাবলু মৃধা উপস্থিত ছিলেন।

অপরদিকে, শুক্রবার রাতে জেলা শহরের বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে দুইশত পরিবারের সদস্যদের হাতে খাদ্য সহায়তা তুলে দেন পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়া আজ শনিবার সকালে কোটালীপাড়ায় মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে কুশলা ও আমতলী ইউনিয়ন ও পৌরসভা এলাকায় বাড়ী বাড়ী গিয়ে ৫’শত প্রতিবন্ধীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান।

এ সময় পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, ফাউন্ডেশনটির সাধারণ সম্পাদক বশির আহম্মেদ উপস্থিত ছিলেন।

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here