গৃহবধূ আঁখি হত্যাকারীদের শাস্তির দাবীতে কেশবপুরে মানববন্ধন

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: যশোরের কেশবপুরে সোমবার দুপুরে আঁখি বসু হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুরের গড়ভাঙ্গা গ্রামের গোবিন্দ বসুর মেয়ে আঁখি বসুর ঝুলন্ত লাশ গত মঙ্গলবার সাতক্ষীরার সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করেন পুলিশ। গোবিন্দ বসু তার মেয়ের মৃত্যুর ঘটনায় থানায় মামলা করেন। পুলিশ আঁখির স্বামী অরূপ বোস, শ্বশুর এস কে বোস (সন্তোষ বোস) ও শ্বাশুড়ি অশোকা বোসকে গ্রেফতার করেছে বলে গোবিন্দ বসু জানান।

সোমবার দুপুরে কেশবপুর-বকুলতলা সড়কের মূলগ্রাম বটতলা বাজারে আঁখি হত্যার আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মূলগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী মানববন্ধন করেন।

এ সময় বক্তৃতা করেন, মূলগ্রাম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় মন্ডল, শিক্ষক আরজান আলি, সামসুন্নাহার ও শিক্ষার্থী তন্নি দত্ত। আঁখি বসু কেশবপুর গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী ছিল। ওই সময় তিনি বিতর্কসহ বিভিন্ন প্রতিযোগিতায় উপজেলা ও জেলা পর্যায়ে একাধিকবার প্রথম স্থান অধিকার করে।

উল্লেখ্য, বৃহস্পতিবার উপজেলার নতুনহাট-গড়ভাঙ্গা সড়কে গড়ভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী আঁখি হত্যার আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে অনুরূপ মানববন্ধন করে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here