সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
পটুয়খালীর গলাচিপায় সমাজের সকল সচেতন জনগোষ্ঠির, সমাজকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সরকারি কর্মকর্তাদের সমাজের অগ্রগতি ও আগামী শিশুদের সুরক্ষার জন্য সকলের আন্তরিক হতে হবে এবং শিশুদের আগামী জীবন সুরক্ষা দিলে দেশ ও পৃথিবী সুরক্ষা হবে।
মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল ১০টায় সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পর্যায়ে “সমাজ কর্ম এবং শিশুদের প্রতি গুরুত্বপূর্ণ বিষয়ে, র‌্যালি শেষে আলোচনা সভায় পটুয়াখালী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা প্রধান অতিথি হিসেবে একথা বলেন।
সভায় বিশেষ  অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মাদ সাহিন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সিনিয়র সহ-সভপতি হাজী মজিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কাজী আবদুল মমিন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. আকরামুজ্জামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও সার্বিক সঞ্চালনের দায়িত্ব পালন করেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. অলিউল ইসলাম। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ের সমাজ সেবক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ সরকারি কর্মচারীরা অংশ নেয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here