সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি ::
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম সূর্যোদয় ও সূর্যাস্তের জেলা খ্যাত বাংলাদেশের দক্ষিণাঞ্চলের বরিশাল বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল ও বাংলাদেশের একটি উপকূলীয় জেলা পটুয়াখালী। পটুয়াখালীর গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ উপজেলা পর্যায়ের খেলার শুভ উদ্বোধন হয়েছে।
বুধবার (২০ জুলাই) সকাল ১০ টায় গলাচিপা শেখ রাসেল স্টেডিয়ামে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে পবিত্র কুরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
পরে জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টার (ইউআরসি) কর্মকর্তা মাহাবুব আলম শিকদার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার দ্বীপ শিখা জয়ন্তী, মীজানুর রহমান, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোহাম্মাদ কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রিন্টু কুমার রক্ষিত, সাধারণ সম্পাদক নুসরাত জাহান আনা, উপজেলা ক্রীড়া বিষয়ক সাধারণ সম্পাদক আবু বকর শিবলী।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাসেম, জাকির হোসেন, ফোরকান আহমেদ, রফিকুল ইসলাম, রেফায়েতুল ইসলাম ও শাখারুল ইসলামসহ প্রমুখ। উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন উপজেলার আমখোলা ইউনিয়নের দড়ি বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গজালিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়।
ইউনিয়ন পর্যায়ে বিজয়ী হয়ে উপজেলা পর্যায়ে মোট ১২টি বালিকা দল অংশগ্রহণ করবে। এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগমী ২৪ জুলাই।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here