গর্ভবতী গৃহবধুর রহস্যজনক মৃত্যু: স্বামী আটকআলমামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পৌর শহরে আনন্দ নগর এলাকায় রিনা আকতার (২০) নামে এক গর্ভবতী গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে এটি কাসাই স্বামী আলী হোসেন হত্যা করে তা আত্মহত্যা বলে চালিয়ে দিতে ঝুলিয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের মা জানান, মঙ্গলবার দুপুরে রিনার স্বামী আলী তাকে দ্বিতীয় বিবাহের কারণে নিজেদের পথ পরিস্কার করতে পরিকল্পিত ভাবে বাড়িতে এসে তার স্ত্রীকে গলাটিপে হত্যা করে তা ওড়না দিয়ে বাড়ির ভিতর ঝুলিয়ে দেয়। এক পর্যায়ে অনেক খোজাখুজির এক পর্যায়ে স্থানীয়রা বাড়ির ভেতর ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘাতক স্বামী আকবর আলীকে আটক করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাওসি তারেক মো: হান্নান জানান, কসাই আকবর দুপুরে স্ত্রীকে গলা টিপে হত্যা করে ঘরের বাইরে তালা ঝুলিয়ে যায় দীর্ঘক্ষণ কোন সাড়া শব্দ না পেয়ে রিনার প্রতিবেশি ও স্বজনরা খোজাখুজির পর বাসায় তালা ঝুলতে দেখে লোকজনকে খবর তালা ভাঙ্গলে তার লাশ দেখতে পায়।

পরে পুলিশের রিনার লাশ উদ্ধার করে। ব্যাপারে রিনার পিতা মনিরবাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। বুধবার রিনা ও তা স্বামীর মধ্যে বিরোধের বিষয়ে পৌরসভায় সালিশ হওয়ার কথা ছিল। নিহত রিনার আড়াই বছরের একটি শিশু সন্তান রয়েছে।

বুধবার (৫ অক্টোবর) ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার স্বজনদের হস্তান্তর করা হলে তার দাফন সম্মন্ন করা হয়। এ সময় এলাকায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here