খাগড়াছড়িতে ঐতিহাসিক মুজিব নগর দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভাআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: ঐতিহাসিক মুজিব নগর দিবসে খাগড়াছড়ি বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন। মঙ্গলবার সকালে নারকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি প্রধান সড়ক ঘুরে টাউন হলস্থ জাতীয় ৪ নেতা ও বঙ্গবন্ধুর স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে ১মিনিট নীররতা পালন করে। পরে দলীয় কার্যালয়ে আলোচনা করে সংগঠনটি।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম সফির সভাপতিত্বে এ সময়, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক টাক্স ফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী,জেলা কৃষকরীগের আহবায়ক আবুল কাশেম,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা আত্মত্যাগী জাতীয় ৪ নেতাসহ বঙ্গবন্ধুর অসামান্য অবদান ও ঐতিহাসিক মুজিব নগর দিবসের কথা তুলে ধরে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় এনে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সকলকে কাজ করার আহবান জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here