ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাইস চেয়ারম্যান পদে দেশ বরেণ্য কৌতুক অভিনেতা মজিবর রহমানের মনোনয়নপত্র ছিনিয়ি নেয় সন্ত্রাসীরা। পরে শৈলকুপা উপজেলা পরষিদ তেকে পালিয়ে এসে ঝিনাইদহে মনোনয়নপত্র দাখিল করেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানান গেছে শনিবার দুপুর ১টার দিকে সমর্থকদের নিয়ে কৌতুক অভিনেতা মজিবর রহমান শৈলকুপা উপজেলা পরিষদে যান মনোনয়নপত্র জমা দিতে। এ সময় গাড়াগঞ্জ এলাকার সবদার মোল্লার ছেলে শামিম ও তার দলবল মজিবর রহমানের ট্রেজারী চালান ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয়। মজিবরকে কিছুক্ষন আটকিয়ে রাখা হয়। কৌশলে তিনি বেরিয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক দপ্তরে তিনি মনোনয়নপত্র জমা দেন।
25 Creative Gym and Fitness Logo Designs for your inspiration modalert 200 australia Own A Yoga Studio | Fitness Franchise | YogaSix
কৌতুকে ৩৭টি অডিও এবং ৩৫ ভিডিও এ্যলবামের অধিকারী মজিবর রহমান শৈলকুপা উপজেলার নাকোইল গ্রামের লুৎফর রহমান জোয়ারদারের ছেলে। দীর্ঘ ১৮ বছর ধরে তিনি কৌতুক অভিনেতা হিসেবে দেশে এবং দেশের বাইরে জনপ্রিয়তা অর্জন করে এখন খ্যতির চুড়ায় অবস্থান করছেন।

ভাইস চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান বলেন, তার জনপ্রিয়তার ইর্শ্বান্বিত হয়ে প্রতিপক্ষ তাকে মনোনয়ন জমা দিতে বাধা দেয়। তিনি কলেন গ্রামে গঞ্জে তার পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে।

কারণ নতুন প্রজন্ম তাকে গ্রহন করেছে। মনোনয়ন ছিনতাইয়ের বিষয় নিয়ে ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম জানান, তিনি সাংবাদিকদের কাছ থেকে ঘটনাটি শুনেছেন। অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহন করা হবে।

আহমেদ নাসিম আনসারী/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here