কোম্পানীগঞ্জে গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নে শাহানা আক্তার (৩০) নামের এক গৃহবধূকে গলাটিপে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী গোলাম ছারোয়ার (৩৮) পলাতক রয়েছে।

বুধবার ভোর ৫টার দিকে মুছাপুর ৫নং ওয়ার্ড ছোটদলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহানা আক্তার কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রুহুল আমিনের মেয়ে এবং ছোটদলি এলাকার গোলাপ মাওলার ছেলে গোলাম ছারোয়ারের স্ত্রী।

নিহতের ১২ বছরের ছেলে মো. সাইমুন জানান, ভোরে তার ‘মা’ শাহানা আক্তার ফজরের নামাজ আদায় করার জন্য নামাজের বিছানায় বসে ছিলেন। এসময় হঠাৎ করে তার বাবা মাদকাসক্ত গোলাম ছারোয়ার পিছন থেকে শাহানা’কে গলাটিপে ধরলে শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

সাইমুন আরো অভিযোগ করে বলেন, পারিবারিক বিভিন্ন বিষয় ও যৌতুকের টাকার জন্য তার মা’কে প্রায় সময় মারধর করত তার বাবা গোলাম ছারোয়ার।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গৃহবধূকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here