কোকাকোলার ক্যানে পাওয়া যাবে ড্যানিয়েলসের স্বাদ!

ডেস্ক রিপোর্টঃঃ  ককটেল প্রেমিকদের জন্য সুখবর দিয়েছে কোকাকোলা কোম্পানি এবং ব্রাউন ফরম্যান করপোরেশন। এখন থেকে কোকাকোলার ক্যানেই পাওয়া যাবে বিশ্বের এক নম্বর হুইস্কি জ্যাক ড্যানিয়েলসের স্বাদ। অবিশ্বাস্য হলেও, নতুন এই ককটেল বাজারে আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠান দুটি।

চলতি বছরের শেষের দিকেই বাজার আসছে ‘জ্যাক অ্যান্ড কোক’ নামের এই ককটেল। সর্বপ্রথম আসবে মেক্সিকোর বাজার।

এবিষয়ে, জ্যাক ড্যানিয়েলস প্রস্তুতকারী সংস্থা ব্রাউন ফরম্যান কর্পোরেশনের সিইও লসন হুইটিং বলেছেন, ‘৩০ বছর আগে এই সংস্থা জ্যাক ড্যানিয়েলস রেডি টু ড্রিঙ্ক বাজারে এনেছিল। কোকাকোলার মতো পানীয় আমাদের এই রেডি টু ড্রিংকের সঙ্গে সঠিকভাবেই মানানসই। এই পার্টনারশিপ আমাদের আরও উন্নতির পথে নিয়ে যাবে।’

কোকাকোলার সিইও জেমস কুইন্সি এ বিষয়ে বলেন, ‘আমাদের কাছে গ্রাহকদের পছন্দই সর্বাধিক গুরুত্ব পায়। ব্রাউন ফরম্যান সংস্থার সঙ্গে এই চুক্তি নিয়ে আমরা খুবই রোমাঞ্চিত। জ্যাক অ্যান্ড কোক বাজারে আনার জন্য আমরা প্রস্তুত।’

বিশ্বের ১৭০টি দেশে নিজেদের হুইস্কি এবং ওয়াইন করে থাকে ব্রাউন ফরম্যান করপোরেশন। অন্যদিকে, দু’শোটিরও বেশি দেশে জনপ্রিয় কোকাকোলার কমল পানীয়।

কেমন দেখতে হবে জ্যাক অ্যান্ড কোক? জানা গেছে, ক্যানে দুই সংস্থারই লোগো থাকবে। আইনিভাবে যারা মদ্যপানের অনুমতি পেয়েছেন, কেবল তারাই এই ককটেল কিনতে পারবেন। তবে এই ককটেলে কত শতাংশ অ্যালকোহল থাকবে তা এখনও নির্ধারিত হয়নি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here