জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: যশোরের কেশবপুর উপজেলায় রোববার  নতুন দুই জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। তাদের একজন স্বাস্থ্য বিভাগের সহকারী মেডিকেল অফিসার ও একজন গৃহবধূ। এ নিয়ে কেশবপুর উপজেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো।

কেশবপুর হাসপাতালের আবাসিক মেডিকেলে অফিসার ডা: জাহিদুর রহমান জানান, কেশবপুর হাসপাতালের সহকারী মেডিকেলে অফিসার সনজিৎ কুমার বিশ্বাস(৩২) কিছুদিন পূর্বে অতিরিক্ত দায়িত্ব পালনে জেলার ঝিকোরগাছা হাসপাতালে ডিউটি পালন করে কয়েক দিন আগে কেশবপুর হাসপাতালে ফিরে আসেন। এরপর তিনি সর্দি-জ্বরে আক্রান্ত হলে তার নমুনা ২৩এপ্রিল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়, একই দদিনে উপজেলার ধর্মপুর গ্রামের গৃহবধূ বকুল বেগম (৩০),স্বামী আয়ুব হোসেন, তার ৫বছরে কন্যা ভারতে চিকিৎসা শেষে বাড়ি ফেরার সময় যশোর জেলার শার্শা উপজেলা হাসপাতালে আইসেলেশনে ছিলেন। সেখান থেকে বাড়ি ফিরে সর্দি -জ্বরে আক্রান্ত হয়ে কেশবপুর হাসপাতালে ভর্তি হলে তার নমুনা পরীক্ষার জন্য পাঠালে ২৬ এপ্রিল করোনা ভাইরাস পজেটিভ ধরা পরে।

কেশবপুর উপজেলা প্রশাসন আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন ঘোষনা করে তাদেরকে কেশবপুর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান।
উপজেলা নির্বাহি অফিসার নুসরাত জাহান বলেন, উপজেলার ধর্মপুর গ্রামের মহিলা রোগীর বাড়িটি সেনাবাহিনীর উপস্থিতিতে লকডাউন করা হয়েছে। একই ভাবে কেশবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সাহাপাড়াস্থ বাড়িটি লকডাউন করা হয়েছে। এনিয়ে কেশবপুর উপজেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। অপরজন হলো উপজেলার ইমাননগর গ্রামের সোহাগ হোসেন।  তিনি তার ভগ্নিপতি মনিরামপুর হাসপাতালের সহকারী স্বাস্থ্যকর্মী সংস্পর্শে করোনা ভাইরাসে আক্রান্ত হয়।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here