Kafrul2015রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১৪ পূর্ব সেনপাড়া এলাকার একটি টিনশেড বাড়িতে গ্যাসের লাইন ফেটে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন।

শনিবার দিবাগত মধ্য রাতে কাফরুলের পূর্ব সেনপাড়ার ৫৯০ নম্বর বাসায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মো. শামীম হোসেন।

তিনি জানান, ওই বাড়িতে থাকা গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে এ ঘটনা ঘটেছে। দগ্ধদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল সূত্রে জানা গেছে দগ্ধরা হলেন, ভাড়াটিয়া এস এম দেলোয়ার হোসেন (৪৫), স্ত্রী সালেহা (৪০), তাদের দুই মেয়ে আমেনা (২৫) ও ফাতেমা (১২), ছেলে জাহিদ (১৪) ও আমেনার ছেলে আরমান (১)।

কাফরুল থানার ওসি শিকদার মো. শামীম হোসেন আরো জানান, টিনশেডের ওই ভাড়া করা বাড়িটিতে গত রাত দেড়টার দিকে হঠাৎ করে আগুন লেগে যায়। পরে প্রতিবেশীরা এসে ‍তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন।

দগ্ধ দেলোয়ার জানান, বাসার ভিতরে পুরাতন একটি গ্যাসের পাইপ ছিল যা দিয়ে গ্যাস বেরুত । বাড়ির মালিকের ছেলেকে বিষয়টি জানালেও গুরুত্ব দেয়া হয়নি। সে কারণেই দুর্ঘটনা ঘটেছে।

দগ্ধদের মধ্যে দেলোয়ারের শরীরের ৪০ ভাগ, সালেহার শরীরের ২২ ভাগ, আমেনার শরীরের ১৮ ভাগ, আরমানের শরীরের ১৬ ভাগ, জাহিদের শরীরের ৪১ ভাগ ও ফাতেমার শরীরের ২০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here