কামরুল হাসান, কলারোয়া থেকে ::
কলারোয়ায় ভূমিসেবা সপ্তাহ-২৩’র উদ্বোধন করা হয়েছে। ‘স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগে সোমবার সকালে ‘ভূমিসেবা সপ্তাহ’ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
উপজেলা ভূমি অফিসের ব্যবস্থাপনায় ২২ মে থেকে ২৮ মে ভূমিসেবা সপ্তাহ পালন কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) রুলী বিশ্বাস।
উপজেলা সহকারী কমিশনার( ভূমি) তাহমিনা সুলতানা নীলা’র সভাপতিত্বে ভূমি অফিস চত্বরে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নায়েমের সহকারী পরিচালক ড. লিটন কান্তি হাওলাদার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবুল হোসেন মিয়া, সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা জাহিদুল ইসলাম, বিআরডিবি কর্মকর্তা সোহেল রানা,  ভূমি অফিসের প্রনব কুমারসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও ভূমিসেবা গ্রহণকারী ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে জনগনকে নিজ নাগরিক অধিকারের ব্যাপারে  সচেতনতা বৃদ্ধিতে ভূমি রেজিস্ট্রেশন-মিউটেশন, আন্তসংযোগ, স্মার্ট ভূমি নকশা, স্মার্ট ভূমি রেকর্ড, ভূমি কর প্রদানসহ ভূমি অফিস থেকে সেবামূলক বিভিন্ন কার্যক্রম প্রোজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়। উল্লেখ্য, অনুষ্ঠান শেষে অনলাইনে আবেদনকৃত নাগরিকদের মাঝে ভূমি রেজিস্ট্রেশন ও ভূমি কর জমাদানের কাগজপত্র প্রদান করা হয়েছে।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here