মিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: করোনা প্রাদূর্ভাবে পটুয়াখালীর কলাপাড়ায় কর্মহীন বেসরকারি শিক্ষক. অসহায় ও প্রতিবন্ধী মানুষকে সহায়তা প্রদানের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) পটুয়াখালী জেলা শাখা।

বৃহস্পতিবার বেলা ১১টায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে এ কর্মসূচী শুরু করেন সকশিষ এর পটুয়াখালী জেলা শাখার শাখার সভাপকি প্রভাষক মো. আবু ইউসুফ। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রভাষক কৃষিবিদ লিটন ও প্রভাষক মো. আল আমিন সিকদার।

প্রভাষক মো.আবু ইউসুফ জানান, করোনা প্রাদূর্ভাবের কারনে যে পরিবার তাদের সহায়তা চাইবে কলাপাড়ায় সেসব অসহায় বেসরকারি শিক্ষক, অসহায়,দুঃস্থ্য ও প্রতিবন্ধী পরিবারকে খাদ্য সহায়তা বাসায় পৌছে দেয়ার পাশাপাশি টিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ সরবরাহ করবে। এছাড়া তারা অসুস্থ্য মানুষকে চিকিৎসার ব্যবস্থা করবে। এজন্য বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক সমিতির উদ্যোগে কলাপাড়ায় দুটি হেল্পলাইন নম্বর খোলা হয়েছে (০১৩১১১৫০৯৮৩ ও ০১৭৪১৭৮৬৭৩৭)। ইতিমধ্যে তারা দুই শতাধিব পরিবারকে খাদ্য সহায়তা প্রদাস করেছেন। একই সাথে তারা সকল শিক্ষকদের অসহায় মানুষকে এই দূর্যোগ মূহুর্তে প্রধানমন্ত্রীর মতো পাশে থাকার আহবান জানান।

সভা শেষে সকশিস নেতৃবৃন্দ কলাপাড়া লঞ্চঘাটে রাঙ্গাবালী গামী লঞ্চের শতাধিক যাত্রীকে হ্যান্ড স্যানেটাইজার ও মাস্ক বিতরণ ছাড়াও করোনা আক্রান্ত ইব্রাহিমের পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here