মোঃ এনায়েত হোসেন, হাতিয়া প্রতিনিধি :: করোনা মহামারিতে বুধবার সকালে দ্বীপ হাতিয়া উপজেলার সোনাদিয়া ইউনিয়ন পরিষদের সামনে জেলেদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরন করা হয়।

সোনাদিয়া ইউনিয়ন পরিষদে ভিজিএফ এর চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আমির হোসেন, সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম (মালেশিয়া) সহ ইউনিয়ন পরিষদের মেম্বারগণ।

প্রতি প্রতিজন জেলেকে ১মাসের ৪০কেজি করে চাল বিতরণ করা হয়।

হাতিয়া উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন জানান, জাটকা ধরা থেকে বিরত থাকার জন্য করোনা মহামারিতে দ্বীপ হাতিয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে, জেলেদের এই ভিজিএফ এর চাল বিতরণ করা হয়। এছাড়াও হাতিয়া দ্বীপের সকল জেলেরা করোনা মহামারিতে নদীতে গিয়ে মাছ ধরতে পারচ্ছে না। তাই তারা খুবই কষ্টে জীবন যাপন করছে। আর এই করোনা মহামারিতে ভিজিএফ এর চাল পেয়ে তারা কিছুটা সংসারের অভাব দূর করতে পারবে বলে আমি মনে করি।

সোনাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম (মালেশিয়া) জানান, করোনা মহামারি মূহুর্তে জেলেদের ভিজিএফ এর চাল দিয়ে সহায়তা করার জন্য সকল জেলেরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here