শাহাহাবুদ্দিন পাননা, আমতলী (বরগুনা) প্রতিনিধি :: আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা ভাইরাস থেকে সুস্থ্য হয়ে বাড়ী ফিরছেন কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের ইটভাটার এক শ্রমিক। শনিবার উপজেলা হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়েছে।

হাসপাতাল থেকে বিদায়ের সময় তাকে উপজেলা স্বাস্থ্য প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এই প্রথম আমতলী উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত কোন রোগী সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। তিনি সুস্থ্য হয়ে বাড়ী ফেরায় এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

জানাগেছে, উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের এক ইটভাটার শ্রমিক গত ১৬ এপ্রিল ডায়েরিয়া নিয়ে আমতলী হাসপাতালে ভর্তি হন। গত ১৮ এপ্রিল হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ঢাকা রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পাঠিয়ে দেয়। ২১ এপ্রিল বিকেলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

গত বুধবার তার পুনরায় নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। দ্বিতীয় দফায় নেগেটিভ রিপোর্ট আসে। গত বৃহস্পতিবার তার নমুনা ঢাকায় পাঠানো হলে একইভাবে শুক্রবার তৃতীয় দফায়ও রাতে তার রিপোর্ট নেগেটি আসে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here