জেসমিন বাপ্পী, নিজস্ব প্রতিবেদক ::

কোন শ্রেণী পেশার জনগোষ্ঠীকে বাদ দিয়ে বা অবহেলিত রেখে কোন দেশ বা জাতির অগ্রযাত্রা সম্ভব নয়। বিশেষ করে প্রবীণ জনগোষ্ঠীর যথাযথ সম্মান ও বার্ধক্যজনিত যত্ন নেয়াসহ সকল সচেতন ও সক্ষম ব্যক্তি, প্রতিষ্ঠান, সমাজ তথা রাষ্ট্রের নৈতিক দায়িত্ব। শীতার্ত দরিদ্র জনগোষ্ঠী ও প্রবীণ ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণকালে বক্তারা এসব কথা বলেন।

আজ ৭ জানুয়ারী চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার গুমানমদ্দর্ন ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ ও মেখল ইউনিয়নস্থ সমৃদ্ধি কর্মসূচি কার্যালয়ে উন্নয়ন সংস্থা ঘাসফুল’র ব্যবস্থাপনায় কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর সহায়তায় উভয় ইউনিয়নে ১৫০জন করে মোট ৩০০জন প্রবীণ ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়।

ঘাসফুলের প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরীর সভাপত্বিতে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার পরিচালক মোঃ ফরিদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর চীফ ম্যানেজার ও হেড অব চিটাগাং অপারেশন মোঃ মোয়াজ্জেম হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ঘাসফুল’র অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মারুফুল করিম চৌধুরী, কমার্শিয়াল ব্যাংক অব সিলন’র ডেপুটি চীফ ম্যানেজার আসেম চৌধুরী, জুবলী রোড শাখার ব্যবস্থাপক মোঃ ইমরান হোসেন ও ব্যাংক অব সিলনের কর্মকর্তা সৌমিত্র চৌধুরী, তাজুল ইসলাম, ক্ষুদ্র অর্থায়ন ও আর্থিক অন্তর্ভূক্তিকরণ বিভাগের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোঃ নাছির উদ্দিন, এরিয়া ম্যানেজার মোঃ নাজিম উদ্দিন, গুমানমর্দ্দন প্রবীণ কমিটির সভাপতি সরওয়ার্দী, সাধারণ সম্পাদক মোঃ শফিউল আলম, গুমান মর্দ্দন সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী মোঃ আরিফসহ সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here