কমলনগরে নিখোঁজ আরও এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের কমলনগরে মো. শরীফ হোসেন (১২) নামে নিখোঁজ আরও এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে চার দিনের ব্যবধানে একই গ্রাম থেকে দুই নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার শাহ নেওয়াজ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার দুপুরে উপজেলার চর ফলকন আইয়ুব নগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার রাত ৮টার দিকে শরীফ নিখোঁজ হয়। পরদিন রবিবার কমলনগর থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করা হয়। শরীফ চর ফলকন গ্রামের ওমর ফারুক পলোয়ানের ছেলে। সে মাওলানা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিলো।

নিহত শরীফের বাবা জানান, শনিবার সন্ধ্যায় আইয়ুব নগর এলাকায় মাছের খামারে পাহারা দেওয়ার জন্য শরীফ ওই খামারে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার দুপুরে স্থানীয়রা সয়াবিন ক্ষেতে অর্ধগলিত মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে স্কুলছাত্র শরীফের মৃত্যুর রহস্য উদঘাটন ও জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, সোমবার দুপুরে হাজিরহাট বাজারে ফলকন তালপট্রি এলাকার একটি দোকানঘরের টিনের চালা থেকে সান্তাল ইসলাম শুভর (১৪) মৃতদেহ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here