শাব্বির এলাহী, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)র বিশেষ অভিযানে ৬২ পিস ইয়াবাসহ মাজহারুল ইসলাম মারুফ (৩৪), কান্ত মিয়া(৪০) সাজু আহমেদ রাজু (৩৪) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (৫ জুন) রাতে কমলগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ এই তিনজনকে আটক করা হয়।আটককৃত আসামিরা দীর্ঘদিন যাবত কমলগঞ্জ থানা এলাকায় মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায় জেলা গোয়েন্দা।  
 
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১২টার সময় এএসআই শাহাবুদ্দিনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম কমলগঞ্জ থানাধীন পৌরসভা এলাকার ৫নং ওয়ার্ডের চন্ডিপুর গ্রামে আটককৃত মাজহারুল ইসলাম মারুফের বাড়িতে অভিযান পরিচালনা করে। এসময় ঘটনাস্থল থেকে আটককৃতদের দেহ তল্লাশী করে ৬২ পিস কমলা রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।  এই সময় ৪নং পালাতক আসামী  মো:  আহামদ খান, পিতা – মৃত আলী বদর খান পুলিশের সাথে ধস্তাধস্তি করে   সুকৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।
পুলিশ জানায়, কমলগঞ্জ পৌর এলাকার দক্ষিণ কুমড়াকাপন গ্রামের মৃত আলী বদর খান এর ছেলে মো. আহামদ খান পলাতক রয়েছে।সে দীর্ঘদিন যাবত ইয়াবা ও মাদক ব্যবসা করে আসছে। তাকে আহামদ ওরফে ইয়াবা সম্রাট আহামদ নামে এলাকায় সবাই চিনে। তার নামে এর আগেও কমলগঞ্জ থানায় একাধিক মাদক মামলা আছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।
এ ঘটনায় আটককৃত তিনজন এবং পলাতক এক ব্যক্তির বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলে জানায় কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here