ওলামা লীগ সভাপতি ছুরিকাহত স্টাফ রিপোর্টার :: ওলামা লীগের একাংশের সভাপতি আল্লামা ইলিয়াস হোসাইন বিন হেলালীকে ছুরিকাঘাতকারী মোজাহিদুল ইসলাম আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে জানিয়েছে পুলিশ। আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদে নিজেকে আনসারুল্লাহ বাংলাটিমের সদস্য হিসেবে পরিচয় দিয়েছেন  তিনি।।

শুক্রবার বিকেল পৌনে চারটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ওলামা লীগের সভাপতিকে দেখতে গিয়ে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শেখ মুহাম্মদ মারুফ হাসান।

তিনি বলেন, ‘এ ঘটনার পর মোজাহিদুল ইসলাম নামের একজনকে আটক করে পুলিশ। আটক ব্যক্তি নিজেকে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য বলে দাবি করেছেন।

তিনি রাজধানীর হাজারীবাগের একটি মাদ্রাসার শিক্ষার্থী বলেও জানিয়েছেন। এ ব্যাপারে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। তার দেওয়া তথ্য যাচাই-বাছাই করে এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।’

প্রসঙ্গত, শুক্রবার জুমার নামাজের পর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ দিক  দিয়ে বের হওয়ার সময় দুর্বৃত্তরা আল্লামা ইলিয়াস হোসেন হেলালীর ঘাড়ে ছুরিকাঘাত করে। পরে সেখানকার লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠান।

এ ঘটনার পর পুলিশ কর্মকর্তারা ঢামেক হাসপাতালে যান তাকে দেখতে। এ সময় দলীয় নেতা-কর্মীরাও সেখানে উপস্থিত হন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here