পাবনায় কর্মরত সংবাদকর্মীদের প্রাণের প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী ‘পাবনা প্রেসক্লাব’র দ্বি-বার্ষিক (২০১১-১৩) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে  শুক্রবার।

আর এ নির্বাচনকে ঘিরে প্রেসক্লাবের সদস্যসহ সংবাদকর্মীদের মাঝে বিরাজ করছে উৎসবের আমেজ।

নির্বাচনে সভাপতি পদে তিন জন এবং সাধারন সম্পাদক পদে দুই জন প্রতিদ্বন্ডিতা করছেন।

এরা হলেন সভাপতি পদে, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক (এনটিভি-সমকাল স্টাফ রির্পোটার) এবিএম ফজলুর রহমান, রির্পোটারস ইউনিটির সাবেক সভাপতি (একুশে টিভি-মানবজমিন স্টাফ রির্পোটার) রাজিউর রহমান রুমী ও বিশিষ্ট শিক্ষাবিদ শিবজিত নাগ অপর দিকে সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্ডিতা করছেন (ইনকিলাব প্রতিনিধি) অ্যাডভোকেট মুরশাদ সুবহানী ও (কালের কণ্ঠ, করতোয়া প্রতিনিধি) আহমেদ উল হক রানা। এছাড়াও সহ-সভাপতি পদে চার জন, যুগ্ম সাধারন সম্পাদক পদে দুই জন, অর্থ সম্পাদক পদে দুই জন, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক পদের দুই জন, কল্যাণ সম্পাদক পদে দুই জন, দপ্তর সম্পাদক পদে দুই জন এবং কার্যনির্বাহী সদস্য পদে সাত জন প্রার্থী প্রতিদ্বন্ডিতা করছেন। এদিকে ক্রীড়া সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান চন্দন বিনা প্রতিদ্বন্ডিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনার জন্য সাবেক সাংসদ ও প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট আমজাদ হোসেনকে প্রধান নির্বাচন কমিশনার করে চারসদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে।

উল্লেখ্য, ১৯৬১ সালে পাবনা প্রেসক্লাব প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন একেএম আজিজুল হক এবং সাধারন সম্পাদক ছিলেন রনেশ মৈত্র।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কলিট তালুকদার/পাবনা

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here