ঐক্যফ্রন্ট প্রার্থী এ্যানী ঢাকা থেকে সন্ত্রাসী বাহিনী এনে নির্বাচন কার্যক্রম পরিচালনা করার অভিযোগজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর-৩ সদর আসনে নৌকার প্রার্থী ও বেসরকারী বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল এর ব্যক্তিগত সহকারী বায়েজিদ ভূইয়া শনিবার দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে ধানের শীষ (ঐক্যফ্রন্ট) মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ঢাকা থেকে সন্ত্রাসী বাহিনী এনে নির্বাচন কার্যক্রম পরিচালনা করছেন বলে অভিযোগ করা হয়।

তিনি বলেন, তার এই সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত আমাদের নেতা-কর্মীদের উপর অতর্কিত হামলা করে যাচ্ছে। তাদের হামলায় ছাত্রলীগ ও যুবলীগের ২৫-৩০ জন নেতা-কর্মী আহত হয়েছে। এদের মধ্যে আহত ছাত্রলীগ নেতা হাসান লক্ষ্মীপুর সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার সন্ত্রাসী বাহিনী হিন্দু ধর্মালম্বীদের নির্বাচন থেকে দুরে রাখতে পৌরসভার ১১ নং ওয়ার্ডে এক হিন্দু বাড়ীতে আগুন দিয়ে তাদেরকে ভয়ভীতি দেখায়।

এ ছাড়াও আপনারা অবগত আছেন (ঐক্যফ্রন্ট) মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সস্ত্রাসী কর্মকান্ডের কারনে তার বিরুদ্ধে ২২টি মামলা রয়েছে। সে জাতীয় সংসদে জাতীর জনক বঙ্গবন্ধুকে খুনী বলে কুটুক্তি করেছেন। তার এ সব কর্মকান্ডের কারনে লক্ষ্মীপুরবাসী তার থেকে মুখ ফিরিয়ে নেয়ায় এখন আমাদের বিরুদ্ধে অপ-প্রচার চালাচ্ছে।

ধানের শীষ (ঐক্যফ্রন্ট) মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর অপর এক সংবাদ সম্মলনে আনিত অভিযোগ সম্পর্কে তিনি বলেন, সে আমাদের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ করেছেন। আমাদের নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালাচ্ছে। তারা সুষ্ঠ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে এ অপ-প্রচার চালায়।
আমরা লক্ষ্মীপুর-৩ সদর আসনে ধানের শীষ (ঐক্যফ্রন্ট) মনোনীত প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সংবাদ সম্মেলনে মিথ্যা তথ্য দেয়ার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ জামান রিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ পাটোয়ারী, আহাদ নিজাম, জেলা তাঁতীলীগেরে যুগ্ম আহবায়ক মো. মানিক প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here