nomanibsl@gmail.comবরিশাল প্রতিনিধি :: ফ্রেন্ডস ফর লাইফের সাথে অলিম্পিক সিমেন্ট কোম্পানী লিমিটেড এর একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ফ্রেন্ডস ফর লাইফের সকল ডিসকাউন্ট কার্ড হোল্ডারগন এ প্রতিষ্ঠান ও এর সকল ডিলার পয়েন্ট থেকে বিশেষ ডিসকাউন্ট উপভোগ করবেন।

অলিম্পিক সিমেন্ট কোম্পানী লিমিটেড এর পক্ষে মহা ব্যাবস্থাপক (বিওবি) মোঃ ইমাম ফারুক এবং ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপ এর পক্ষে গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মামুনুর রশীদ নোমানী সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

সম্প্রতি সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অলিম্পিক সিমেন্ট লিমিটেডের ব্যবস্থাপক এডমিন জাহিদ তালুকদার, এরিয়া ইনচার্জ শেখ মুনিরুল ইসলাম, এক্সিকিউটিভ ব্রান্ড তুষার কান্তি, ডিলারদের পক্ষে রাহাত খান, একে চৌধুরী, আলাউদ্দিন, সিরাজুল ইসলাম।

ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপের মডারেটর এস এম মাসুদ পারভেজ, মাহমুদ, সদস্য মাহমুদ, বাপ্পী শুভ, শুভাশিস দাস, রানা, সুমন প্রমুখ।

১৪ ডিসেম্বর সকালে অলিম্পিক সিমেন্ট লিমিটিডের কর্পোরেট অফিসে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ফ্রেন্ডস ফর লাইফ গ্রুপ বরিশালের সদস্যদের দৈনন্দিন কেনা-কাটার জন্য আকর্ষনীয় ডিসকাউন্ট কার্ড দিতে যাচ্ছে। শুধু ব্যাংকের ক্রেডিট কার্ডধারী লোকজন বিভিন্ন কেনা-কাটায় ডিসকাউন্ট পায় এই চিন্তাধারা থেকেই ফ্রেন্ডস ফর লাইফের এই উদ্যোগ। বরিশালের সকল ধরনের প্রায় শতাধিক প্রতিষ্ঠান থেকে ফ্রেন্ডস ফর লাইফ এর সদস্যরা এ কার্ডে বিপরীতে ডিসকাউন্ট পাবেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here