শাব্বির এলাহী, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি::

মৌলভীবাজার জেলা কারাগার থেকে কমলগঞ্জ উপজেলার দুই শিক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। রবিবার বিকেলে কারাগার সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার শ্রীগোবিন্দপুর চা বাগানের খ্রিস্টানটিলার বাসিন্দা।

মাধবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এলেক্স গোমেজ নারী ও শিশু নির্যাতন মামলায় এবং আদমপুর ইউনিয়নের পূর্ব জালালপুর গ্রামের বাসিন্দা এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ফজলে আলী হত্যা মামলার আসামি থাকায় কারাগারে থেকে চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।মাধবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহান ও এম, এ, ওহাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদ্মমোহন সিংহ জানান, কর্তৃপক্ষের নির্দেশে মানবিক বিভাগের ২ শিক্ষার্থী আগামী ১৫ নভেম্বর সোমবার থেকে বিশেষ ব্যবস্থায় পরীক্ষায় অংশ নিবে।

মৌলভীবাজার জেলার কারাগারের জেল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, কমলগঞ্জের দুইজন এসএসসি পরীক্ষার্থী কারাগারে আসার পর তাদের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালতের নির্দেশ পাওয়ার পর আমরা পরীক্ষা গ্রহণের জন্য সব ধরনের প্রস্তুতি নেই। এমনকি কারাগারে বসে যাতে তারা পড়াশুনা করতে পারে সেজন্য সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here