afridi-pakistanস্পোর্টস ডেস্ক : এবার  আম্পায়ারের সমালোচনা  করলেন পাকিস্তানের অধিনায়ক। একমাত্র টি-টোয়েন্টিতে হারের পর আম্পায়ারের সমালোচনা করে  পাকিস্তানের অধিনায়ক শহিদ আফ্রিদি দাবি করেছেন, ম্যাচের কয়েকটি সিদ্ধান্ত তার দলের বিপক্ষে গেছে।

শুক্রবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশের কাছে ৭ উইকেটে হারে পাকিস্তান। মুস্তাফিজুর রহমানের বলে মুশফিকুর রহিমের গ্লাভসবন্দি হয়ে ফিরে যান আফ্রিদি। টিভি রিপ্লে দেখে মনে হয়নি, ব্যাট বলে স্পর্শ করেছিল।

“আমি আউট ছিলাম না। তবে (আম্পায়ারের) ভুল হতেই পারে। আইসিসি এই ব্যাপারগুলো দেখবে। একটি সিদ্ধান্ত নয়, দুই বা তিনটি সিদ্ধান্ত এমন হয়েছে। আমার মনে হয়, এই সিদ্ধন্তগুলো আইসিসির নজরে এসেছে।”

শুক্রবারের ম্যাচের দুই আম্পায়ার ছিলেন বাংলাদেশের আনিসুর রহমান ও শরফুদৌলা ইবনে শহীদ। ৯ বলে ১২ রান করা আফ্রিদি মনে করেন, একটি সিদ্ধান্ত একটি ম্যাচের ভাগ্য বদলে দিতে পারে।

আউটের পর ‘রিভিউ’ এর ইশারা করেন আফ্রিদি। রিভিউ না থাকায় হতাশা নিয়ে মাঠ ছাড়েন তিনি। তিনি জানান, ম্যাচ রেফারির সঙ্গে সভায় না থাকায় রিভিউ আছে কী না জানা ছিল না তার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here