জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার মধ্য দিয়ে বাংলাদেশকে হত্যা করা হয়েছে। একাত্তরে চেষ্টা করে তারা পারেনি, পাঁচাত্তরের বঙ্গবন্ধুকে হত্যা করে তারা চেয়ে ছিল বাংলাদেশকে দাবিয়ে রাখবে তাও পারেনি। তারা শেখ হাসিনার বাংলাদেশকে দাবিয়ে রাখার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। এখন তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠান বানচাল করার অপপ্রয়াসে কাজ করে যাচ্ছে। ধর্ম অন্ধরা একাত্তরের পরাজিত শক্তির কাঁধের ওপর বর করে দেশের শান্তি বিনষ্টের চেষ্টা করছে। এই অপশক্তির কাছে আওয়ামী লীগ কখনো মাথা নত করেনি, এখনো করবেনা। ভারত সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠান বাংলাদেশে আসবেন। তার আসাকে কেন্দ্র করে কোন অপশক্তি যদি দেশের শান্তি বিনষ্টের চেষ্টা করে তাহলে তাদেরকে চাড় দেওয়া হবেনা।

মঙ্গলবার দুপুরে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপির ৭ই মার্চ উদযাপন হচ্ছে ষড়যন্ত্রের অংশ। তারা দেশের ভালো কখনো চাইনি, এখনো তারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। অতিতে তাদের সকল ষড়যন্ত্র ব্যর্র্থ হয়েছে, এখনো তাদের সকল ষড়যন্ত্র ব্যর্থ হবে। কারণ দেশের মানুষ এখন আর তাদের সাথে নাই। দেশের মানুষ উন্নয়ন চায়, শান্তি চায়। তাই তারা উন্নয়নের নেত্রী, শান্তির নেত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সাথে রয়েছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে, ঐক্যবন্ধের কোন বিকল্প নাই।

লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়নকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য নেতা-কর্মীদের এক যোগে কাজ করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, যতদিন বাংলাদেশ রবে ততদিন বঙ্গবন্ধু রবে প্রতিটি বাঙালির হৃদয়ে। তাই তো দেশের প্রতিটি মানুষ আজ বঙ্গবন্ধুকে স্বরণ করছে তাদের হৃদয় দিয়ে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, সফিকুল ইসলাম, মিজানুর রহিম প্রমুখ।

পরে বিকেলে স্থানীয় মহিলা কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃনমূল কর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগ দেন কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here