মাইলসের শাফিন আহমেদস্টাফ রিপোর্টার :: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন দেশের জনপ্রিয় ব্যান্ড মাইলসের শাফিন আহমেদ।
মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) পক্ষ থেকে শাফিনকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ববি হাজ্জাজ দলের পক্ষ থেকে প্রার্থী হিসেবে শাফিনকে সমর্থন দেওয়ার কথা জানান।
সঙ্গীত শিল্পী ফিরোজা বেগম ও সুরকার কমল দাশগুপ্তের ছেলে শাফিন আহমেদ।
এ দলের চেয়ারম্যান ববি হাজ্জাজ বিতর্কিত ব্যবসায়ী মুসা বিন শমসেরের ছেলে এবং জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সাবেক মুখপাত্র।
সংবাদ সম্মেলনে ববি হাজ্জাজ জানান, রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন পাওয়ার জন্য গত ৩০ অক্টোবর নির্বাচন কমিশনে আবেদন করেছেন তারা। এখনও নিবন্ধন না পাওয়ায় দলের প্রার্থী হিসেবে নয়, শাফিন আহমেদকে তারা দলীয় সমর্থন দিচ্ছেন।
সাফিন ঢাকাবাসীর প্রত্যাশা পূরণে সক্ষম হবেন উল্লেখ করে ববি বলেন, আমরা বিশ্বাস করি, ঢাকা উত্তরের ভোটাররা শাফিন আহমেদকে পছন্দ করবেন। সে বিশ্বাস আমাদের আছে। আমরা আশাবাদী।
সংবাদ সম্মেলনের পর শাফিন বলেন, ‘আমাকে মেয়র পদের প্রার্থী হিসেবে বিবেচনা করার জন্য এনডিএমের চেয়ারম্যান ও নির্বাহী কমিটির সবার কাছে আমি কৃতজ্ঞ। চার দিন আগেই আমি দলের এই সিদ্ধান্তের কথা জানতে পেরেছি। আজ সংবাদ সম্মেলনের মাধ্যমে তা সবাইকে জানানো হলো।’
শাফিন আহমেদ বলেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনের অধিবাসীদের জন্য আমার ভবিষ্যৎ পরিকল্পনা সবার কাছে তুলে ধরব। আশা করছি, সবাই আমাকে সমর্থন করবেন।’
এ সময় তিনি আরো বলেন, ‘আমি যেহেতু দীর্ঘদিন গানের সঙ্গে আছি। আমার অনেক ভক্ত আর শ্রোতা আছেন। তারা আমাকে চেনেন, জানেন। নির্বাচনে তারা নিশ্চয়ই আমাকে তাদের পছন্দের তালিকায় রাখবেন।’

উল্লেখ্য, মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদ ১ ডিসেম্বর থেকে শূন্য ঘোষণা করা হয়। আগামী বছরের ফেব্রুয়ারি মাসের চতুর্থ সপ্তাহে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। জানুয়ারির মাঝামাঝিতে তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here