এম আর কামাল।

নারায়ণগঞ্জ: আসন্ন ঈদ-উল- আজহার পূর্বেই মাদক ব্যবসায়ীদেও কোরবাণী দেয়ার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জের সরকার দলীয় প্রভাবশালী এমপি শামীম ওসমান। যিনি এর আগে মাদক নির্মূলে পুলিশকে প্রয়োজনে গুলি করারও নির্দেশনা দিয়েছিলেন।

samim-osmanমঙ্গলবার নারায়ণগঞ্জ রাইফেলস্‌ ক্লাবে সদর উপজেলাধীন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন। শামীম ওসমান আরো বলেন, আমার কাছে ভীমরুলের চাক আছে। যদি সেই চাক ছেড়ে দেই তাহলে আর নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ী থাকতে পারবেনা। তিনি বলেন, মাদক ব্যবসায়ীদের কারনে আমাদের সমাজটা নষ্ট হয়ে যাচ্ছে। তাই উন্নয়ণের পূর্বে মাদক ব্যবসায়ীদের নির্মূল করে সমাজটাকে ভাল করতে হবে। তাহলেই উন্নয়নের স্বার্থকতা পাওয়া যাবে।

প্রশাসনের উদ্দেশ্যে শামীম ওসমান আরো বলেন, ‘জাস্ট গো ফর এ্যাকশন’। বাট্‌ মনে রাখতে হবে মাদক ব্যবসায়ীদের ধরতে গিয়ে যেন নিরীহ জনগণ হয়রানীর শিকার না হন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার শরফুদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরী, ফতুলস্না এসিল্যান্ড নাহিদা বারিক, ফতুলস্না মডেল থানার ওসি কামাল উদ্দিন, সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান, সিদ্ধিরগঞ্জ থানার ওসি শরাফত উলস্নাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুলস্না থানা আওয়ামীলীগ সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুলস্নাহ বাদল, ফতুলস্না থানা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, আলীরটেক ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান মতি, গোগনগর ইউপি চেয়ারম্যান নওশেদ আলী প্রমুখ।

এসময় সংসদ সদস্য শামীম ওসমান জনপ্রতিনিধিদের কাছে স্ব-স্ব এলাকার মাদক ব্যবসায়ীদের লিস্ট চান। এর আগে গত ১৭ আগষ্ট নারায়ণগঞ্জে মাদক নির্মূলে প্রয়োজনে পুলিশকে গুলি করার নির্দেশ দিয়েছিলেন। হউক সে তার দলীয় নেতাকর্মী, তাতে কোন অসুবিধা নেই। কিন্তু যেকোন কিছুর বিনিময়ে নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করতে এবার এমন হার্ডলাইনে আসেন এই এমপি। সদর উপজেলা মিলনায়তনে আইন-শৃংখলা কমিটির মাসিক সভায় এ নির্দেশ দেন কমিটির উপদেষ্টা শামীম ওসমান। পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘যা করার করেন। কিন্তু সন্ত্রাস ও মাদককে কখনোই প্রশ্রয় দিবেন না। কার পায়ে গুলি করবেন, কীভাবে করবেন সেটা আমি জানি না, যেভাবেই হোক সমাজ থেকে চিরতরে মাদক মুক্ত করেন। যদি এতে আপনার কোন সমস্যা হয় সেটা আমি দেখব। এই কাজে যদি আমার দলের কেউ জড়িত থাকে, তবে আমার সুপারিশের অপেক্ষায় থাকবেন না। সোজা আইনের আওতায় নিয়ে তাকে শাসিত্ম প্রদান করবেন। বাংলাদেশের মানুষকে বুঝাইয়া দেন, নারায়ণগঞ্জের পুলিশ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কতটা ভয়ানক। আপনাদের দাঁতের কামড়ে আর নখের আঁচড়ে সন্ত্রাসীদের খামচাইয়া ধরেন। মিডিয়া, পুলিশ এবং রাজনৈতিক শক্তি যদি একসাথে কাজ করে, তাহলে ৭ দিনের মধ্যে নারায়ণগঞ্জ থেকে মাদক মুক্ত হয়ে যাবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here