জামালপুর : জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের দুই সন্তানের জননী চার বখাটে কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে।

আর ওই ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলী নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগে প্রকাশ, ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নে মোহাম্মদপুর গ্রামের চৌকিদার সুরুজ্জামানের কন্যা দুই সন্তানের জননী (২৫)  বৃহস্পতিবার ইসলামপুর শহর থেকে মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির ভাড়াটিয়া মটরসাইকেল যোগে নিজ বাড়ী মোহাম্মদপুর গ্রামে ফিরছিলেন।

এসময় রাস্তার পাশে উৎ পেতে থাকা সভুকুড়া গ্রামের তিন বখাটে লম্পট রুবেল (২৬), আজমহল (২৬) ও নুর বক্‌স (২৫)  মটরসাইকেল চালক মোহাম্মদ আলীর যোগসাজসে জোরপূর্বক পাশ্ববর্তী একটি আখ ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

এক পর্যায়ে এলাকাবাসী আখ ক্ষেত থেকে ধর্ষিতাকে উদ্ধার করে থানায় পৌছে দেয়। পরে ধর্ষিতা বাদী হয়ে ইসলামপুর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ভাড়াটিয়া মটরসাইকেল চালক মোহাম্মদ আলীকে গ্রেফতার করে জামালপুর জেল হাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে ইসলামপুর থানার উপ-পরিদর্শক আবু সাইম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ছাইদুর রহমান/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here