মো. জাকির হোসন, পটুয়াখালী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আজ বিডিআর বিদ্রেহের তিন বছর পূর্ন হয়েছে অতি দ্রুত এ হত্যাকান্ডের বিচার করা সহ ২১শে আগষ্ট গ্রেনেড হামলাকারীদেরও বিচার করা হবে। তিনি বলেন আ.লীগ ক্ষমতায় এলেই দক্ষিনাঞ্চলের উন্নয়ন হয় তারই ধারাবাহিকতায় আজ রাঙ্গাবালীতে উপজেলার কার্যক্রম চালু হল। আওয়ামী লীগ এই এলাকার মানুষের পাশে ছিল এবং থাকবে। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা রাঙ্গাবালী উপজেলা কমপ্লেক্স মতবিনিময় এ কথা বলেন। শনিবার বেলা ১১টায় ঢাকা থেকে প্রধানমন্ত্রী হেলিকপ্টর যোগে নব গঠিত রাঙ্গাবালী এসে পৌছান। পরে তিনি নব গঠিত উপজেলা কমপ্লেক্সের ভিত্তি প্রস-র স’াপন করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান কবির চানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কৃষি মন্ত্রী ও প্রেসিডিয়াম  সদস্য মতিয়া চৌধুরী এমপি, আফম রুহুল হক, ধর্ম প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড.মো.শাহজাহান মিয়া, পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাড.মো.মাহাবুবুর রহমান তালুকদার এমপি। সভায় উপসি’ত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এ্যাড. ইউসুফ হোসেন হুমায়ুন, সাবেক চীফ হুইপ ও কেন্দ্রীয় নেতা আবু হাসানাত আব্দুল্লাহ, এলজিইডি প্রতিমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক এ্যাড.মো.জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাবেক প্রতিমন্ত্রী আ খ ম জাহাঙ্গীর হোসাইন, পটুয়াখালী-৩ আসনের এমপি গোলাম মাওলা রনি প্রমুখ।
পরে তিনি কুয়াকাটায় ১২টায় ২০ শয্যা হাসপাতালের উদ্বোধন, কুয়াকাটার পর্যটন কর্পোরেশনের অধিন যুব পান’নিবাস উদ্বোধন ও কুয়াকাটা পৌরসভার কার্যালয়ের ভিত্তিপ্রস’র স’াপন করেন। তখন এক অনির্ধারিত সভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন এ সরকারের আমলেই যুদ্ধাপরাধীদের বিচার করা হবে এবং দেশ থেকে জঙ্গিবাদ দূর করা হবে।
রির্পোট লেখাপর্যন্ত প্রধানমন্ত্রী কলাপাড়া জনসভাস’লে এসে পৌঁছেছেন। এর আগে তিনি শেখ জামাল, শেখ কামাল ও শেখ রাসেলের নামে কলাপাড়া কুয়াকাটা সড়কেইতনটি সেতুর ভিত্তিপ্রসে’র ফলক উন্মোচন করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here