আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটনসায়ান তানভি :: স্বাগতিক আয়ারল্যান্ড, বাংলাদেশ ও নিউজিল্যান্ডের অংশগ্রহণে ১২ মে শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। টুর্নামেন্টটির টাইটেল স্পন্সরের নাম ঘোষিত হয়েছে আজ। আয়ারল্যান্ড অনুষ্ঠিত হতে যাওয়া এই ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে বাংলাদেশের অন্যতম কোম্পানী ‘ওয়ালটন গ্রুপ’।

টুর্নামেন্টটির গ্রাউন্ড রাইটস ‘টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)’ নামের একটি কোম্পানী পেলেও পরবর্তীতে প্রতিষ্ঠানটির কাছ থেকে টাইটেল স্পন্সর স্বত্ব কিনে নেয় বাংলাদেশি ইলেকট্রনিক্স ব্র্যান্ড প্রতিষ্ঠান ‘ওয়ালটন’।

১২ মে আয়ারল্যান্ড ও বাংলাদেশের ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠবে ত্রিদেশীয় সিরিজের। পরেরদিন নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক আইরিশরা। এরপর টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে ১৭ মে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ১৯শে মে আবার বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

২৪ই মে তিন জাতি টুর্নামেন্টের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। টুর্নামেন্টের সব খেলা অনুষ্ঠিত হবে ডাবলিনে বাংলাদেশ সময় অনুযায়ী বিকাল ৩.৪৫ মিনিটে।

ত্রিদেশীয় সিরিজের খেলাগুলো সরাসরি প্রচার করবে বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙ্গা, জিটিভি ও সরকারি চ্যানেল বিটিভি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here