আহত ছাত্রলীগকর্মীকে দেখতে গিয়ে প্রাণ হারালেন ৭ জনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আহত ছাত্রলীগকর্মীকে দেখতে গিয়ে লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কের পশ্চিম মান্দারী এলাকায় ট্রাক-সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংর্ষষে একই পরিবারের ৬ জনসহ নিহত হয়েছেন ৭জন।

বুধবার ভোররাতে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি অটোরিক্সার যাত্রী একই পরিবারের শাহ আলম ও তার শিশু পুত্র অমিত হোসেন, সামছুন নাহার ও তার দুই মেয়ে নাছিমা আক্তার, রোকেয়া বেগম এবং মেয়ের জামাতা রুবেল হোসেন ও সিএনজি চালক নুর হোসেন।

একই পরিবারের নিহত সবাই সদর উপজেলার চন্দ্রগঞ্জের সাদারঘর ও সিএনজি চালক নুর হোসেন একই উপজেলার নেয়ামতপুর এলাকার বাসিন্দা।

এ দিকে ঘটনার পর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত ছাত্রলীগকর্মীকে দেখতে গিয়ে প্রাণ হারালেন ৭ জন

স্বজনরা জানায়, নিহত শাহ আলমের ছেলে ছাত্রলীগ কর্মী নাদিম মাহমুদ অন্তরকে মঙ্গলবার রাতে লক্ষ্মীপুরের সাদারঘর এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে আহত করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত নাদিম মাহমুদ অন্তরকে দেখতে তার পারিবারের লোকজন হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় পশ্চিম মান্দারী এলাকায় সিএনজি অটোরিক্সাটি পৌঁছলে দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা মালবাহীর ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের নিচে চাপা পড়ে ধুমড়ে-মুচড়ে যায় সিএনজি চালিত অটোরিক্সাটি।

এতে ঘটনাস্থলে সিএনজি যাত্রী সবাই মারা যায়। তিন ঘন্টা অভিযান চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়। নিহতদের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় সড়কের দু-পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

এদিকে অভিযোগ রয়েছে, রেকার আসতে দেরি হওয়াতে উদ্ধার কাজে তিন ঘন্টা সময় লেগেছে। সঠিক সময়ে রেকার আসলে এত প্রানহানীর ঘটনা ঘটতে না বলে অভিযোগ করেন স্থানীয়রা।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালাক মো. আবদুল্লাহ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শাহজাহান নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান, দীর্ঘ তিনঘন্টার চেষ্টা চালিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে। এতে করে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে। নিহতদের লাশ উদ্বার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। দ্রুত গতিতে গাড়ি চালানোর কারনে এ দূঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here