আসিফ সামিয়ার ডুবোপ্রেম!স্টাফ রিপোর্টার :: নতুন নতুন চমক আর ভিন্ন ভিন্ন লুক ও স্টাইল নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হওয়ার ধারাবাহিকতায়, জনপ্রিয় গায়ক আসিফ আকবর এবার এলেন ‌’ডুবোপ্রেম’ এর মিউজিক ভিডিও নিয়ে। তার সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় মডেল সামিয়া হক।
সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি চাইনিজ রেস্টুরেন্টে ভিডিওটির অন্তর্জাল অবমুক্তি অনুষ্ঠিত হলো।
নতুন প্রযোজনা প্রতিষ্ঠান জেডএস এন্টারটেইনমেন্ট এর ব্যানারে প্রকাশিত গানটি লিখেছেন-নীহার আহমেদ। প্লাবন কোরেশীর সুরে সংগীত পরিচালনা করেছেন-জাহিদ বাশার পংকজ। ব্যায়বহুল ভিডিও পরিচালনা করেছেন-বিকে শাহীন খান।
গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী’র উপস্থাপনায় অনুষ্ঠানে আগত অতিথিদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন-আসিফ আকবর, শান, রেহমান আরিফ, তরুণ মুন্সী, জাহিদ বাশার পংকজ, প্লাবন কোরেশী, নীহার আহমেদ, জেডএস এর কর্ণধার ও মডেল সামিয়া হক প্রমুখ। 
 
মডেল সামিয়া হক বলেন, ‘আসিফ আকবরের সঙ্গে কাজ করতে পারাটা দারুন সৌভাগ্যের। সেইসঙ্গে তার গান দিয়েই জেডএস এন্টারটেইনমেন্টের যাত্রা শুরু হলো। আশা করছি আমরা ইন্ডাস্ট্রিকে ভিন্ন কিছু উপহার দিতে পারবো।’
 
নতুন গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘ডুবোপ্রেম’ এ আমার শ্রোতা-দর্শকরা ভিন্ন টেস্ট পাবেন। অডিওতে রয়েছে দারুণ কথামালার বক্তব্য আর ভিডিওতে রয়েছে ফিল্মী ঢংয়ের অ্যাক্টিং, ড্যান্স ও এক্সপ্রেশন। সব মিলিয়ে নতুন চমক রয়েছে গানের ভিডিওটিতে।’
ভিডিও লিংক:
 
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here