আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “সুশীল সমাজসহ সবার কাছেই নতুন ইসি গ্রহণযোগ্যতা পেয়েছে। তাই আমি নিশ্চিত যে বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে। ” বুধবার দুপুরে রাজধানীর লা মেরিডিয়েন হোটেলে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের সেখানে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নির্মাণকাজ নিয়ে এক চুক্তি সই অনুষ্ঠান শেষে এই মন্তব্য করেন।

নতুন নির্বাচন কমিশন (ইসি) প্রধানমন্ত্রীর পছন্দেরই প্রতিফলন ঘটেছে বলে মনে করছে বিএনপি। বিএনপির এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘এটা প্রধানমন্ত্রীর ইচ্ছার প্রতিফলনই নয়, এটা হচ্ছে জনমতের প্রতিফলন। আমি সালিশ মানি, তালগাছটা হচ্ছে আমার—এই মনোভাব নিয়ে যদি বিএনপি এখানে মতামত দেয়, তাহলে আমাদের তো কিছু বলার থাকবে না। তবে নিশ্চিত যে বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে। ’

এর আগে লা মেরিডিয়েন হোটেলে তৃতীয় শীতলক্ষ্যা সেতুর নির্মাণকাজ নিয়ে সাড়ে ৪০০ কোটির টাকার নির্মাণ প্রকল্পের চুক্তি সই হয়। চীনা প্রতিষ্ঠান চায়না হাইড্রো করপোরেশন লিমিটেড এবং সড়ক ও জনপথ (সওজ) বিভাগের মধ্যে এ চুক্তি সই হয়েছে। এ সময় সওজের পক্ষে প্রধান প্রকৌশলী আবু আলম হাসান ও চীনা প্রতিষ্ঠানের পক্ষে লিউ লিউ সং চুক্তিতে সই করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here