জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি ::
লক্ষ্মীপুর-৪ রামগতি কমলনগর আসনের আওয়ামীলীগের দলীয় সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার দাবিতে সংবাদ সম্মেলন করছে দুই উপজেলা আওয়ামীলীগ।

শুক্রবার বিকেলে রামগতি পৌরসভা কার্যালয় ও হাজিরহাট উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

রামগতি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু কনক কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুৃল ওয়াহেদ, জেলা আওয়ামীলীগ নেতা ও পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজুসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ দিকে একই দাবিতে কমলনগর উপজেলায় আওয়ামীলীগের ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় বক্তব্যে রাখেন, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পাটওয়ারীহাট ইউপি চেয়ারম্যান এডভোকেট নুরুল আমিন রাজু, সিনিয়র সহ-সভাপতি ও হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সল আহমদ রতন, আওয়ামীলীগ নেতা ও চরমার্টিন ইউপি চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, শেখ হাসিনার সরকারের আমলে নদীভাঙ্গনসহ সব উন্নয়নে বর্তমান সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের হাত ধরে হয়েছে। তাই এখানকার মানুষ আবদুল্লাহ আল মামুনের বিকল্প অন্য কোন প্রার্থীকে চিন্তা করে না। আবদুল্লাহ আল মামুনকে মনোনয়ন দেয়ার জন্য তৃনমূল আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানান। অন্যথায় এ আসনটি নিশ্চিত আওয়ামীলীগের হাতছাড়া হবে বলে নেতাকর্মীদের দাবি।

এ সময় কমলনগর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মী ও দুই উপজেলার স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here