ডেস্ক নিউজ :: নানা অনূকুল ও প্রতিকূল পরিস্থিতির মধ্যেও চুয়াডাঙ্গা জেলার সর্বোচ্চ করদাতার অবস্থান ধরে রাখতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করছেন এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ওয়ার্ল্ড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা।

করোনা পরিস্থিতির কারণে কর অঞ্চল খুলনা কর্তৃক সংক্ষিপ্ত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে সর্বোচ্চ করদাতার সম্মাননা পদক গ্রহণ করেন সিআইপি এই ব্যবসায়ী নেতা।

একই দিন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করে চলমান ভ্যাকসিন কার্যক্রমে সকলকে অংশ গ্রহণের আহবান জানান তিনি। তিনি বলেন ভ্যাকসিন গ্রহণের পর আমি আরো বেশি উজ্জীবিত ও আত্নবিশ্বাসী। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনার ফলে বাংলাদেশ যে ভাবে করোনা পরিস্থিতি মোকাবেলা করছে তা সত্যিই নজির বিহীন। পৃথিবীর অনেক উন্নত দেশে এখনো করোনার টিকাই পৌচ্ছায়নি সেখানে আমরা বিনা মূল্যে করোনার ভ্যাকসিন পাচ্ছি এজন্য মাননীয় প্রদানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে জন সংযোগ এর জন্য নিজ জেলা চুয়াডাঙ্গায় ব্যস্ত সময় পার করছেন তিনি। এ সময়ে তিনি বুদ্ধি প্রতিবন্ধীদের কল্যাণে পরিচালিত স্কুল প্রকাশের শিক্ষার্থী ও শিক্ষকদের জন্য দ্রুততম সময়ের মধ্যে একটি গাড়ি প্রদানের প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য, বর্তমানে দিলীপ কুমারের পরিচালিত তারা দেবী ফাউন্ডেশনের মাধ্যমে চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, আলমডাঙ্গা, মাগুরা সহ বিভিন্ন অঞ্চলে ফ্রি অ্যাম্বুলেন্স, মিডে মিল, শিক্ষাবৃত্তিসহ নানা কার্যক্রম চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here