আবারও একসঙ্গে আসিফ-কর্নিয়া

স্টাফ রিপোর্টার :: গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক এক। গানের শিল্পী এক। ভিডিও পরিচালক এক। প্রযোজনা প্রতিষ্ঠানও এক। শুধু গান, ভিডিওর লোকেশন এবং ভিডিওর গল্পটা ভিন্ন।

হ্যাঁ পাঠক, একটু অবাক করার খবর তো বটেই! আসিফ আকবর-কর্নিয়া জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশিত হয় গত বছর আগস্টের শেষের দিকে। প্রকাশের পর পরই গানটি শ্রোতা মহলে যেমন, ব্যপক সাড়া ফেলে। তেমনি ভিডিওতে এই জুটির পারফরম্যান্সও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে । আসিফের সঙ্গে জুটি বেঁধে গত বছর র্কর্নিয়া বেশ সফলতাও পান। এবার তারই ধারাবাহিকতায় আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জুটি। গানের শিরোনাম ‘একবার ছুঁয়ে যা হৃদয়’।

‘কি করে তোকে বোঝাই’ গানটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছিলেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মান করেছিলেন সৈকত নাসির। ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ গানেরও এই গীতিকার, সুরকার, সঙ্গীত পরিচালক এবং ভিডিও নির্মতা নিজেদের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। গানটি প্রকাশ করছে যথারীতি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ।

‘তুই একবার ছুঁয়ে যা হৃদয়/আমি শুধু তোর আর কারো নয়’ এমন কথার গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন- ‘কি করে তোকে বোঝাই’ গানটি অনেক পছন্দ করেছেন শ্রোতা-দর্শক। গানটির সফলতার পর কর্নিয়ার সঙ্গে আরো দুটি গান করেছি।

এর মধ্যে একটি হলো ‘একবার ছুঁয়ে যা হৃদয়’। কর্নিয়ার অনেক ভালো গায়। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

কর্নিয়া বলেন, আসিফ ভাই , আমার বড় ভাই, তার সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই আমি। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। একটি চমৎকার ভিডিও করা হয়েছে এর।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ডিএমএস ঈদ উৎসবে, আগামী ৩১ মে, বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে ‘একবার ছুঁয়ে যা হৃদয়’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here