ঢাকা : বিএনপির আন্দোলন থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে সরিয়ে নিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ এখন ঢাকা সিটি করপোরেশন (ডিসিসি) নির্বাচন নিয়ে পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট চলচিত্রকার চাষী নজরুল ইসলামকে দেখতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ফখরুল ইসলাম বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ যতই অপকৌশল করুক না কেন তারা ক্ষমতায় টিকে থাকতে পারবে না। জনগণের আন্দোলনের কাছে এ প্রহসন টিকবে না।

সম্প্রতি বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দায়ের প্রসঙ্গে ফখরুল বলেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে বিএনপিকে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে আইনকে ব্যবহার করে মামলা মোকদ্দমা দিয়ে নেতৃবৃন্দকে আন্দোলন থেকে দূরে রাখার অপচেষ্টা করছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফের গতকাল ইইউ প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাত শেষে দেয়া বক্তব্য সম্পর্কে জানতে চেয়ে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে ফখরুল বলেন, বর্তমান সংসদ অবৈধ, একদলীয় এবং অনৈতিক। এখানে বিরোধী দলের কোনো কার্যকর ভুমিকা নেই।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here