শনিবার দুপুরে ভৈরবে আয়োজিত একটি স্থানীয় দৈনিক পত্রিকার (দৈনিক গৃহকোণ) মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন এমপি বলেছেন-বিএনপি যুদ্ধাপরাধীদের বিচার বানচালের ষড়যন্ত্র করছে। তাই সারা দেশে কর্মসূচীর নামে জ্বালাও পুড়াও কর্মকান্ড চালানোর অপচেষ্টায় লিপ্ত হয়েছে। যুদ্ধাপরাধীসহ দুর্নীতিবাজ, বিদেশে টাকা পাচারকারীদের রক্ষায় রোডমার্চের নামে গাড়ি বহর নিয়ে ঘুরে বেড়াচ্ছেন বিরোধীদলীয় নেত্রী। তিনি আরো বলেন, বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া বলেছেন দেশে যুদ্ধাপরাধী নেই। তিনি জানবেন কি করে, তিনিতো যুদ্ধ চলাকালীন ক্যান্টনমেন্টে ছিলেন। তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কোনো ষড়যন্ত্রই যুদ্ধাপরাধীদের বিচারকে বাঁধাগ্রস্ত করতে পারবে না। এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে জানান, গোলাম আজমকে গ্রেফতারের জন্য আদালতে দরখাস্ত দেয়া হয়েছে। আদালতের নির্দেশনা পেলেই তাকে গ্রেফতার করা হবে।

স্থানীয় জিল্লুর রহমান পৌর মিলনায়তনে পত্রিকার সম্পাদক-প্রকাশক এম.এ লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক মোঃ সিদ্দিকুর রহমান, পুলিশ সুপার মীর রেজাউল করিম, ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ডঃ মোশতাক আহমেদ বুলবুল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী সিরাজ উদ্দিন, রোটারী ক্লাব অব ভৈরবের সাবেক চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর।

এর আগে মন্ত্রী অনুষ্ঠানস্থলে পৌঁছলে জেলা পুলিশের একটি সুসজ্জিত দল তাঁকে গার্ড অব অনার প্রদান করে। তিনি তাদের সশস্ত্র সালাম ও অভিবাধন গ্রহণ করেন। মিলনায়তনে প্রবেশ করলে “তুমি এসেছো হে অতিথি আমার গৃহে”-গানটির সাথে নৃত্য পরিবেশনের মাধ্যমে তাঁকে সাদর সম্ভাষণ জানায় নৃত্যশিল্পীদের একটি দল।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/রুমন চক্রবর্ত্তী/কিশোরগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here