জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া। মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট-সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারসহ সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে অবদান রাখায় লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন তিনি। এনিয়ে ৬ষ্ঠ বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন আজিজুর রহমান মিয়া।

রবিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে মাসিক কল্যান সভায় তাকে শ্রেষ্ঠত্ব ঘোষনা করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। পরে তার হাতে শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরস্কার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) পংকজ কুমার দে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল), মারুফা নাজনীন প্রমুখ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, সদর থানয় যোগদানের পর থেকে এই এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে সর্বদা কাজ করে যাচ্ছি। অপরাধী যে দল বা গোষ্ঠীর হউক না কেন আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে কাউকে ছাড় দেওয়া হচ্ছেনা। এ ছাড়া সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here