rashifol44মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯):গ্রহের কল্যাণেই অনেক সময় মেষদের একটু আত্মকেন্দ্রিক হতেই হয়। তবে ব্যক্তি হিসেবে আপনি মোটেও খারাপ নন। হৃদ্যতা দিয়ে হৃদ্যতা জিতে নেয়ার মতো ক্ষমতাও আপনার আছে। তার নিদর্শণ হিসেবে আজই আপনাকে সামাজিক কাজে কিছু অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে এমন কারও প্রতি হঠাৎ দুর্বল হয়ে উঠতে পারেন। যে অল্পতেই রেগে যায়, তবে হেসে ফেলে রাগ ভাঙে পরক্ষণেই। অর্থযোগ নিয়ে চিন্তাভাবনা করবেন না। বেকারদের কারো চাকরি প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজকের দিনে নিজ থেকে কাউকে উপকার করতে গিয়ে উল্টো ফেঁসে যেতে পারেন। প্রেমের প্রজাপতি নাকের ডগায় উড়াউড়ি করবে পূর্ন উদ্যামে। কর্মক্ষেত্রে প্রতিযোগিতা বেড়ে যাবে ভীষণভাবে। ঊর্ধ্বতনের দৃষ্টি আকর্ষণের সুযোগটা যদি নিতে পারেন তো সোনায় সোহাগা। নতুন কোনো প্রকল্প হাতে নিতে চাইলে পাশাপাশি বিকল্প কিছু পথও রাখুন। দূরযাত্রা শুভ।

মিথুন (মে ২১- জুন ২০): পরিবারের কাজে সময় দিতে হতে পারে। কর্মক্ষেত্রও ডাকছে একই তাগিদে। তাই মনে হতে পারে বেশ বিপাকে পড়ে গেছেন আপনি। প্রেমের ক্ষেত্রে কাছের মানুষটি অনেক অবহেলা করতে পারে আপনাকে। সেক্ষেত্রে ছুটির দিনটা তার জন্য বরাদ্দ করুন। কর্মক্ষেত্রে আপনার আশপাশে যথেষ্ট মেধাবী মানুষ আছে। তাদের সঙ্গে নিজেকে তর্কে জড়াবেন না। বরং তাদের কাছ থেকে কিছু শেখার চেষ্টা করুন। বন্ধুদের কল্যাণে অর্থব্যয় ঘটবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আচরণে চঞ্চলতা পরিহার করতে হবে। তাহলে একদম জায়গা মতো অনেক ভালো কাজ দেখাতে পারবেন। তা না হলে সুবর্ণ সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ফোন কলে দূরের কারও সঙ্গে রোমান্টিক কথপোকথনে জড়িয়ে যেতে পারেন। দিনভর রোমাঞ্চ আবহাওয়া বইবে। ব্যবসায়িক সাফল্য আসবে, তবে কর ফাঁকির চিন্তা বয়কট করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আপনার আচরণে ইতিবাচক প্রভাব পড়বে। তার বদৌলতে আজকের সন্ধ্যাটা তার সঙ্গে কাটানোর সুযোগ পেতে পারেন। হতে পারে চা বৈঠক বা কফি বৈছকের। যাতে আপনি খুবই পুলোকিত হতে পারেন। কর্মক্ষেত্রে খুব কাছের কোনো সহকর্মীর ওপর আস্থা হারাতে পারেন। অর্থেযোগ আজ এতোটাই ক্ষীণ, যা না থাকার মতোই।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): কারো প্রতি ভীষণ রাগের তীক্ষ্ণতা টের পাবেন। নিজেকে সুপারম্যান মনে হবে। তবে তা কারো প্রতি প্রয়োগ না করাই ভালো। মানবিক কোনো কাজে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা আছে। প্রেম ভালোবাসায় নিজেকে অসন্তুষ্ট মানুষ হিসেবে আবিষ্কার করবেন। তবে দিনশেষে কর্মক্ষেত্রে জটিল সমস্যার সমাধান ঘটাতে পারবেন। দিন যত বাড়বে, অর্থপ্রাপ্তির হার ততই বাড়ার সম্ভাবনা। শরীরে আজ দুর্বলতা অনুভব করতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): নতুন কোনো পরিকল্পনায় হাত দিতে গেলে বাধার মুখে পড়তে পারেন- কিন্তু পিছপা হয়ে গেলে বিরল সম্মান থেকে বঞ্চিত হবেন। ভালোবাসার মানুষটিকে নিয়ে দূর যাত্রা শুভ- তবে নতুন প্রেমিক প্রেমিকাদের ওপর দিয়ে কিছু মানসিক ঝড়ঝাপ্টা যাবে- যা প্রেমকে আরও পোক্ত করতে সাহায্য করবে। কর্মক্ষেত্রে কোনো অসুস্থ প্রতিযোগিতার বলি হতে পারেন- সেক্ষেত্রে পরবর্তীতে ভালো প্রতিফল আসবে। কিন্তু উল্টো আপনি যদি বলি বানাতে চান কাউকে- সফল হলেই কিন্তু সাক্ষাৎ অকল্যাণ! অর্থযোগ শুভ।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): অনেকদিন ধরে যে কাজটি করে আসছেন আজ হয়তো তার সুফল পেয়ে যাবেন। আপনার অল্পেই নমনীয় হয়ে যাওয়া মনটি আজ উল্টো প্রতিক্রিয়া দেখাবে। কারও প্রতি আজ কঠোর রূপে নিজেকে উপস্থাপন করতে হতে পারে। পছন্দের মানুষটিকে মনের কথাটি আজ বলেই ফেলুন, গ্রহ আপনাকে সহায়তা করবে প্রণয়ে। কর্মযোগ শূন্য, তবে বাণিজ্যের জন্য দিনটি স্মরণে রাখার মতো। বেলা শেষ হওয়ার সাথে সাথে অর্থের অভাব দেখা দিতে শুরু করবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): সম্পর্ক তৈরির ক্ষেত্রে আপনি যথেষ্ট সার্থক ও সম্মানিত। এই ছড়িয়ে ছিটিয়ে থাকা সম্পর্কের ডালপালা থেকেই আজ নিজের জন্য সুমিষ্ট এক সংবাদ পেয়ে যাবেন। ঝলমলে রোদেলা দিনে নিজেকে প্রফুল্ল ও পালকের মতো হালকা মনে হবে, যেন কোনো বাঁধনেই আপনি আবদ্ধ নন। তাই মন আজ ভ্রমণের জন্য তাগাদা দিবে। প্রিয় মানুষের সঙ্গে পুরনো কোনো স্মৃতিবিজড়িত জায়গায় যাওয়া হয়ে যেতে পারে। অর্থ আজ আপনার জন্য বিশেষ কোনো উপকরণই না…

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): কর্মক্ষেত্র, পরিবার, প্রিয় মানুষদের মধ্যে সম্পর্কগত বিষয়ে টানাপোড়ন লক্ষণীয়। মন কিছুটা অশান্ত হলেও শরীরে আজ ভরপুর উদ্যোম অনুভব করবেন। বহু প্রতীক্ষিত উচ্চশিক্ষা লাভের সুযোগটা আজ বাস্তবে ধরা দিতে পারে। নিজেকে আজ জড়িয়ে ফেলতে পারেন সামাজিক কোনো কাজে। গ্রহের সুষম অবস্থা তাই অর্থেরও সুষম বণ্টন হবে আজকের দিনে। অর্থাৎ অর্থপ্রাপ্তি ও অর্থযোগ সমপরিমাণে সামনের দিকে ধায়।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কর্মক্ষেত্রে, সহকর্মীদের দ্বারা কোনোপ্রকার সহায়তা আজ না পাওয়ারই সম্ভাবনা প্রবল। ভুল করতে করতে আজ বেঁচে যাবেন। তবে এই বেঁচে যাওয়ার প্রক্রিয়াটি দিনের শেষভাগে অব্যাহত নাও থাকতে পারে, তাই আগেই সাবধান হয়ে যান। মনের মানুষটির আজ কীরূপে আপনার সামনে ধরা দিবে তা আর না-ই বা বলি, তবে ইতিবাচক অর্থে নিজেকে ভাগ্যবান হিসেবে ধরে নিন। দূরে কোথাও চলে যাওয়ার সুযোগ থাকবে, সুযোগটি লুফে নিতে দেরি করবেন না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মনে অস্থিরতা আসবে, তবে চিন্তিত হওয়ার কিছুই নেই পরবর্তী দিনে এই অস্থিরতা দূর হয়ে যাবে। এমন কিছু মানুষের সঙ্গে আজ আপনার পরিচয় হবে, যারা আপনার ভুল ভাবনাগুলোকে সংশোধন করবে। নতুন করে ভাবতে শেখাবে। দিনের মধ্যভাগে উপভোগ করার মতো একটি উপকরণ পেয়ে যাবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থদের আচরণগত পরিবর্তন টের পাবেন। অর্থের দিক দিয়ে দিনটি আপনাকে আনন্দেই রাখবে। দূরযাত্রা আনন্দ দিবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here