rashifol44মেষ (মার্চ ২১-এপ্রিল১৯):জীবনের প্রয়োজনে মানুষকে কতো কিছুই না করতে হয়। আজ তেমনি আপনাকেও নির্ধারিত কাজে বাইরে কিছু কাজ করতে হতে পারে। সংসারে নতুন অতিথি আসার সুসংবাদ পেতে পারেন। আর এই সংবাদের ভিত্তিতে নিজের সঞ্চয় প্রবনতা বাড়ান। শিক্ষার্থীদের মনে আনন্দ বিরাজ করবে। আর মেষ রাশির প্রেমিক-প্রেমিকার সম্পর্ক অবিরাম চলবে।

বৃষ (এপ্রিল২০- মে২০): পৃথিবীতে চিরসুখ বলতে কিছু নেই। আপনার অফিসেও তেমনি ভালো-মন্দ দুই পরিবেশই বিরাজ করবে। তবে নিজের বুদ্ধিমত্তা আর পরিশ্রমের সংমিশ্রণ ঘটাতে পারলে উন্নতি করতে পারবেন। ব্যবসায়িরা মুনাফার মুখ দেখবেন না। দেশের বিভিন্ন প্রান্তে রাজনৈতিক অস্থিরতার সৃষ্টি হবে, যার চাপ আপনার উপরও আসতে পারে। শারিরীক অবস্থা ভালো থাকবে।

মিথুন (মে২১- জুন২০): গ্রহ মতে, মিথুন রাশি আজ যা বলবে চারপাশে তাই ঘটবে আজ। এই বিশ্বাসে বলীয়ান হয়ে এগিয়ে যান সম্মুখ পানে। গ্রহে ভিনগ্রহবাসীর আক্রমনের প্রভাব আপনার উপরও পড়বে। অফিসে উটকো লোকের সঙ্গে যোগ্যতার পরীক্ষা দিতে হবে। তবে দিনের শেষে যে আপনিই জয়ী হবেন তা কিন্তু কেউ জানে না। প্রিয়জনকে আজ কিছুটা সময় দিলে আখেলে লাভই হবে আপনার।

কর্কট (জুন২১- জুলাই২২): স্বভাবসুলভ অস্থিরতার কারণে সৃষ্টিশীল কাজে আজ মন বসতে চাইবে না। কর্মক্ষেত্রে বাধার কেওকারাডং এসে দাঁড়িয়ে যেতে পারে। নতুন সম্পর্কের ক্ষেত্রে মনোমলিন্যের ঝুঁকি আছে। অর্থকষ্টে ভুগতে হবে না।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): দ্বিধার কর্মবিনাশী ক্ষমতা কতটা তীব্র আজ বুঝতে পারবেন। পারতপক্ষে দ্বিধাদ্বন্দ্ব এড়াতে চেষ্টা করুন, পরিপার্শ্ব বুঝে স্থির সিদ্ধান্ত নির্বাচন করুন। প্রেমভাগ্যে ভ্রমণযোগ শুভ। অর্থব্যয় সুনিশ্চিত।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): আপনার মনের মধ্যে আজ শৈল্পিক ভাবধারা লক্ষ্য করবেন। আর দিনটি আজ খোশমেজাজেই কাটাতে পারবেন। কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার জন্য আপনি যা ভাবছেন বা করছেন তা আদৌ ঠিক হচ্ছে কিনা তা নিয়ে আরেকটু ভাবুন। কারণ আপনার সিদ্ধান্তের উপর অনেক কিছু নির্ভর করছে। ভ্রমণের জন্য দিনটি শুভ। প্রিয় মানুষ হতে আজ দূরে থাকুন।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): নিজের মনের মতো গবেষণাধর্মী কাজে যুক্ত হতে পারেন। কারণ আপনার সৃজনশীলতাই আপনাকে পথ দেখাবে আজ। তবে দুপুর নাগাদ বিশেষ কোনো সুসংবাদে উদ্বেলিত হবেন। যে সংবাদের জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করে আছেন আপনি। ভালোবাসার মানুষটি আজ অপ্রত্যাশিত ঝামেলার হাত থেকে উদ্ধার করবে। অর্থই অনর্থের মূল—এটা ভেবেই খুশি থাকুন।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): নার্সিসাসের মতো আপন সৌন্দর্যবিলাসে মাততে হবে। আয়নার সামনে থেকে নিজেকে সরাতে রীতিমতো বেগ পেতে হতে পারে। বন্ধুদের পুনর্মিলনীতে যোগ দিতে কুণ্ঠাবোধ করবেন না। কর্মক্ষেত্রে পরিচয় হবে নতুন সহকর্মীর সঙ্গে যিনি প্রতিদ্বন্দ্বী হবেন। অর্ধযোগ উত্তম।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): দিনভর বিনোদন শুভ। ভালোবাসার মানুষের সঙ্গে বিবাদ এড়াতে বিশেষ ছাড় দেয়ার মানসিকতা তৈরি করুন। সন্তান বা পরিবারের কারও সাফল্যযোগ উত্তম। কর্মমুখর দিন আসছে, তবে সৃষ্টিমুখর নয়। অর্থভাগ্য যাচ্ছেতাই।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): ছেলেবেলার বন্ধুরাই হলো সত্যিকারের বন্ধু। যাদের সঙ্গে বছরের পর বছর দেখা না হলেও বন্দুত্ব অটুট থাকে। তেমনি এক বন্ধুর সঙ্গে আজ দেখা হয়ে যেতে পারে কোনো এক অবসর যাপন অনুষ্ঠানে। পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ ফিরিয়ে আনুন। সামনে এমন এক সময় আসছে যখন হারানো দিনের বিশ্বস্ত মানুষগুলোর সঙ্গে অনেক কিছু ভাগাভাগি করে নেয়ার প্রয়োজন পড়বে। আপনি আপনার প্রয়োজনের তুলনায় তেমন একটা অর্থ উপার্জন করতে পারছেন না। কিন্তু এটা মনে রাখবেন যে আপনি চেষ্টা করছেন এবং তা করছেন শতভাগ সৎ উপায়ে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): মানসিক শান্তি বজায় না থাকলে কোনো কাজে মন বসে না। আজ তেমন অস্থিরতায় কাটবে দিন। গ্রহের ফেলে কুম্ভের কাধে আজ বৃশ্চিক সওয়ার হয়েছে। যার কারণে কুম্ভের সকল স্বাভাবিক কার্যক্রমে বাধা আসবে। শিক্ষার্থীদের কেউ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের জন্য তিরস্কৃত হতে পারে। যাই হোক, সামনে এগিয়ে যান। নিজের দিনটিকে নিজেই তৈরি করে নিন আপনার মতো।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): আপনি যা হতে পারেননি তা অন্যকে বলবেন না। সন্তানকে নিজের পছন্দ বা ইচ্ছের কথা বলতে দিন। সন্তানের উপর কিছু চাপিয়ে দেবেন না। স্ত্রীর শারিরীক অবস্থার অবনতিতে ঝুঁকিমুক্ত থাকতে হাসপাতালের জরুরি বিভাগের নম্বর সঙ্গে রাখুন। প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here